• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কাঙ্ক্ষিত সেবা দিতে বিটিআরসির সিদ্ধান্ত

আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ১৯:৫৫
ফাইল ছবি

কাঙ্ক্ষিত সেবা দিতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম নিয়ে গণশুনানির ঘোষণা দিয়েছে। আগামী ৮ মে এটি অনুষ্ঠিত হবে। গণশুনানিতে টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, গ্রাহক, বাংলাদেশের ভোক্তা সংঘ, পেশাজীবীসহ অন্যান্যরা মতামত দিতে পারবেন।

এরইমধ্যে বিটিআরসির পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়েছে, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পক্ষ থেকে ‘টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম’ শীর্ষক গণশুনানির আয়োজন করা হয়েছে। এতে সংশ্লিষ্ট সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, সম্মানিত গ্রাহক, বাংলাদেশের ভোক্তা সংঘ, পেশাজীবীসহ আগ্রহী যেকোনো ব্যক্তিবর্গ মতামত জানাতে পারবেন। আগামী ৮ মে (বুধবার) সকাল ১১টায় বিটিআরসি ভবনে এই গণশুনানি অনুষ্ঠিত হবে।

এতে আরও বলা হয়েছে, যারা সশরীরে উপস্থিত হতে অপরাগ হবেন তাদের জন্য অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অংশগ্রহণের ব্যবস্থা করা হবে। তবে গণশুনানিতে অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিদের অনলাইন নিবন্ধন করতে হবে। এবিষয়ে ব্যক্তি, প্রতিষ্ঠানের বক্তব্য, প্রশ্ন, উপদেশ আগামী ২৫ এপ্রিলের মধ্যে অনলাইন নিবন্ধন ​করতে হবে।

তবে সময়ের সীমাবদ্ধতা বিবেচনায় শুধু বিষয় সংশ্লিষ্ট যৌক্তিক প্রশ্ন, বক্তব্য, উপদেশ দিয়েছেন এমন ব্যক্তিদের একটি ই-মেইল বা এসএমএসের মাধ্যমে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করা হবে। তারাই সরাসরি বিটিআরসি ভবনে ও অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত গণশুনানিতে অংশগ্রহণ করতে পারবেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে বিমানের ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ
বৃষ্টি ও গরম নিয়ে আবহাওয়ার সবশেষ বিজ্ঞপ্তিতে যা জানা গেল
শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
শূন্যপদে পল্লী বিদ্যুতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
X
Fresh