• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মিলানে সাংবাদিক রিমন ও দুলালকে ফুলেল শুভেচ্ছা

ইতালি প্রতিনিধি:

  ১৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৩
journalists Rimon and Dulal recieved in Milan
ছবি সংগৃহীত

বাংলাদেশ থেকে আগত ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)-র নির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সহ-সাধারণ সম্পাদক, সংবাদ প্রতিদিনের নিউজ এডিটর রিমন মাহফুজ এবং দৈনিক জাগরণের এক্সিকিউটিভ ডাইরেক্টর দুলাল আহাম্মেদ চৌধুরি সংক্ষিপ্ত সফরে ইতালির মিলান আগমনে মিলানের সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সংক্ষিপ্ত মতবিনিময় কালে অতিথিদের সঙ্গে উপস্থিত ছিলেন মিলান কনসুলেটের কনসাল জেনারেল ইকবাল আহমেদ ।

নেতৃবৃন্দদের সঙ্গে প্রবাস জীবন ও প্রবাসে সাংবাদিকতা নিয়ে আলোচনা করা হয়। অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকদের পক্ষ থেকে ডিবিসি বাংলাদেশ চ্যানেলের মিলান প্রতিনিধি নাজমুল হোসেন, চ্যানেল এস ইউকের মিলান প্রতিনিধি আব্দুল বাসিত দলই, ফ্রিল্যান্স সাংবাদিক রাহুল আহমেদ।

সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কুমিল্লা সমিতির সাবেক সম্পাদক হানিফ শিপন, মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট সমিতির সাবেক সভাপতি জামিল আহমেদ, মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মাদারীপুর সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক রহমান খান, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির সভাপতি জাসিম আহমেদ, সহ-সভাপতি ফয়সাল খান প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
ডার্বি জিতে ৫ ম্যাচ আগেই চ্যাম্পিয়ন ইন্টার মিলান
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
আজ থেকে ইতালির ওয়ার্ক পারমিট ভিসার অ্যাপয়েন্টমেন্ট শুরু
X
Fresh