• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সৌদি আরবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক বাংলাদেশির মৃত্যু

হানিছ সরকার, জেদ্দা প্রতিনিধি

  ২৭ নভেম্বর ২০১৯, ১৫:৩৪
মো. রহিম মিয়া
ছবি সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার সৌদি প্রবাসী এক রেমিটেন্স যোদ্ধার আকস্মিক মৃত্যু নিয়ে তার পরিবারে শোকের মাতম চলছে। মৃতদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছে পরিবার।

এক মুঠো স্বপ্নের আশায় আজ থেকে তিন বছর আগে সৌদি আরবের জেদ্দায় পাড়ি জমান আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের বীরচন্দ্র পুর গ্রামের আফিল উদ্দীনের দ্বিতীয় ছেলে মো. রহিম মিয়া (৫৩)।

রেমিটেন্স যোদ্ধা মো. রহিম মিয়া গতকাল রোববার সৌদি আরব সময় রাত ২.৩০ মিনিটে নিজ রুমে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

এদিকে রাতে মো. রহিম মিয়ার মৃত্যুর সংবাদ তার নিজ বাড়িতে পৌঁছালে পরিবারের মাঝে শোকের মাতম শুরু হয়। মঙ্গলবার সকালে মো. রহিম মিয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, তার পরিবারে শোকের মাতম চলছে। তার তিন ছেলের কান্না যেন থামছেই না।

অন্যদিকে তার মৃতদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস ও স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সহযোগিতা কামনা করেছেন মো. রহিম মিয়ার পরিবারের সদস্যরা।

বাংলাদেশ অ্যাম্বেসিতে যোগাযোগ করলে প্রয়োজনীয় সব কাগজপত্র আলাউদ্দিন নামে মো. রহিম মিয়ার এক আত্মীয়ের কাছে দেয়া হয়েছে। কাগজপত্রগুলো বাংলাদেশ এবং সৌদি আরবের প্রশাসনিক কাজ শেষ হয়ে গেলে মো. রহিম মিয়ার মরদেহ দ্রুত বাংলাদেশে পাঠানো হবে বলে জানিয়েছেন তার চাকরিদাতা প্রতিষ্ঠান।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
X
Fresh