logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

মালয়েশিয়ার রুপকার মাহাথির আর বাংলাদেশের শেখ হাসিনা : জাফর আলম এমপি

  মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

|  ১২ নভেম্বর ২০১৯, ১২:০৩ | আপডেট : ১২ নভেম্বর ২০১৯, ১২:১৭
Rupakar of Malaysia Mahathir and Sheikh Hasina of Bangladesh says Jafar Alam MP
ছবি নিজস্ব
বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। সমুদ্র বিজয়ের পর মহাকাশ বিজয় বাংলাদেশকে অন্য উচ্চতায় নিয়ে গেছে। উন্নত, সমৃদ্ধশালী এই বাংলাদেশ এখন সারা বিশ্বের মডেল। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন মালয়েশিয়া সফররত কক্সবাজার-০১ আসনের এমপি জাফর আলম।

কুয়ালালামপুরে মালয়েশিয়ায় বসবাসরত কক্সবাজার প্রবাসীদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, মাহাথির মোহাম্মদ যেমন মালয়েশিয়াকে আধুনিক দেশ হিসেবে গড়ে তুলেছেন তেমনি শেখ হাসিনাও বাংলাদেশকে আধুনিক বাংলাদেশে পরিনত করছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মালয়েশিয়ার রুপকার মাহাথির আর বাংলাদেশের রুপকার বঙ্গকন্যা শেখ হাসিনা।

জাফর আলম বলেন, কক্সবাজার আমাদের গর্ব, পৃথিবীর সবচেয়ে দীর্ঘ সমুদ্র সৈকত এখানে। আর এই কক্সবাজারের উন্নয়নে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ উল্লেখ করে জাফর আলম বলেন, সরকারের পাশাপাশি আমাদেরও দায়িত্ব রয়েছে এই সমুদ্র সৈকতটাকে ভালো রাখার।

রোহিঙ্গা ইস্যুতে মালয়েশিয়ায় কর্মরত কক্সবাজার প্রবাসী বাংলাদেশিরা হাইকমিশনের সেবা থেকে নানাভাবে বঞ্চিত হচ্ছে- এমন অভিযোগে নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে কথা বলার আশ্বাস দিয়েছেন সরকারের এ সংসদ সদস্য।

কামরল হাসান হানিফের সভাপতিত্বে ও হাসনাত রাফির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক এম রেজাউল করিম রেজা, যুগ্ম-আহবায়ক অহিদুর রহমান অহিদ, রাশেদ বাদল, কক্সবাজার জেলা সমিতির সভাপতি মার্শাল পাভেলসহ অনেকে। এসময় তাকে ক্রেস্ট দিয়ে সম্মান প্রদান করেন মালয়েশিয়া ছাত্রলীগ নেতা তারেকুল আলম চৌধুরী ও আসিবুল হাসনাত রাফি। ফুলেল শুভেচ্ছায় তাকে অভ্যর্থনা জানান, মালয়েশিয়ায় অবস্থানরত কক্সবাজার জেলার বিভিন্ন অঞ্চলের মানুষ।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান চৌধুরী, হুমায়ুন কবির, কবি আলমগীর হোসেন, প্রদীপ কুমার, নুর মোহাম্মদ ভুইয়া, হুমায়ুন কবীর আমির, সাখাওয়াত হোসেন, মালয়েশিয়া আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক এ কামাল হোসেন চৌধুরী, মালয়েশিয়া ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি তারেকুল আলম চৌধুরী (অভি),  কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মালেক মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক সালমান খান ও মহানগর ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহসহ অন্যান্য নেতৃবৃন্দ।

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • প্রবাস এর সর্বশেষ
  • প্রবাস এর পাঠক প্রিয়