Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্র্যাবের সভাপতি তমাল, সাধারণ সম্পাদক বিকু

ক্র্যাবের সভাপতি তমাল সাধারণ সম্পাদক বিকু

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মির্জা মেহেদী তমাল এবং সাধারণ সম্পাদক হিসেবে আসাদুজ্জামান বিকু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাবের কার্যালয়ের সামনে বিজয়ীদের নাম ঘোষণা করে নির্বাচন কমিশন। মোট ১৩টি পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নবনির্বাচিত দপ্তর সম্পাদক এস এম ইসমাঈল হুসাইন ইমুর সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সভাপতি পদে বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল পেয়েছেন ১৪২ ভোট। একই পদে অন্য দুই প্রার্থী নয়াদিগন্তের আবু সালেহ আকন ৭৭ ও আমাদের সময়ের মিজান মালিক ৫২ ভোট।

সহসভাপতি পদে মুহা. জাহাঙ্গীর আলম ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহীন আবদুল বারী ১০৩ ও নিত্য গোপাল তুতু পেয়েছেন ৫২ ভোট।

এ ছাড়া যুগ্ম সম্পাদক পদে ইমরান হোসেন সুমন ১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান-উ-জামান ৭০ ভোট ও আব্দুল লতিফ রানা ৫৯ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম মন্টু ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মো. এমদাদুল হক খান পেয়েছের ১১৯ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুদ্র রাসেল সর্বোচ্চ ১৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এস এম ফয়েজ পেয়েছেন ১০৩ ভোট।

সাংগঠনিক সম্পাদক হিসেবে আতাউর রহমান, দপ্তর সম্পাদক পদে ইসমাঈল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এস এম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে তিনটি পদের বিপরীতে মো. আমানুর রহমান রনি, মোহাম্মদ জাকারিয়া ও সিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তবে তাদের ক্রম নির্ধারণে এই পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটারদের রায়ে প্রথম কার্যনির্বাহী সদস্য হিসেবে ১৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আমানুর রহমান রনি। এ ছাড়া সিরাজুল ইসলাম ১৬১ ভোট পেয়ে দ্বিতীয় এবং মোহাম্মদ জাকারিয়া ৭৮ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

বৃহস্পতিবার ক্র্যাব কার্যনির্বাহী কমিটির এই নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে ব্যালটের মাধ্যমে এ রায় দেন। ক্র্যাব নির্বাচন পরিচালনা কমিটি-২০২২ এর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন পারভেজ খান। পরে রাত সোয়া ৯টার দিকে ভোট গণনা শেষে তিনি ফলাফল ঘোষণা করেন।

এফএ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS