• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ-সাংবাদিক মিলে অপরাধমুক্ত সমাজ গড়ব : ডিএমপি কমিশনার

আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২৪, ০২:৪৬
ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান
ছবি : আরটিভি

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, অপরাধমুক্ত স্মার্ট সমাজ গড়ার জন্য পুলিশের পাশাপাশি সাংবাদিকেরাও কাজ করে যাচ্ছেন। পুলিশ ও সাংবাদিক মিলে কাজ করে দেশে অপরাধমুক্ত একটি স্মার্ট সমাজ গড়ে তুলতে চান।

রোববার (১৪ জানুয়ারি) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ৭ জানুয়ারি দেশে একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বর্তমান সরকার উন্নয়নের আলোড়ন সৃষ্টি করেছে। আমরা এখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে অগ্রসর হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে অপরাধমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে পুলিশ ও সাংবাদিকেরা একসঙ্গে কাজ করে যাবে।

ডিএমপি কমিশনার আরও বলেন, পুলিশ তার আইনের কাজ করবে। অপরদিকে সাংবাদিকেরা তাদের কলমের শক্তির মাধ্যমে সমাজকে অপরাধমুক্ত করতে পুলিশকে সহযোগিতা করে যাবে। পুলিশ ও সাংবাদিক মিলে কাজ করলে আমরা আমাদের কাঙ্ক্ষিত স্থানে যেতে পারব।

অনুষ্ঠানে ক্র্যাব মিডিয়া অ্যাওয়ার্ড–২০২৩ প্রদান করা হয়। এবার অপরাধবিষয়ক অনুসন্ধানী প্রতিবেদনের জন্য সেরা প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আহমদুল হাসান।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাজমুল সাঈদের বিরুদ্ধে মিথ্যা মামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
কক্সবাজারে তালাশ টিমের ওপর হামলায় ক্র্যাবের নিন্দা 
রমজানে যানজট নিয়ন্ত্রণে থাকবে বিশেষ ব্যবস্থা
পুলিশ-সাংবাদিক পরস্পরের বন্ধু : ডিএমপি কমিশনার
X
Fresh