logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

বাস চাপায় গুরুতর আহত সাংবাদিক ইকরাম

Ikram, a journalist, was seriously injured when the bus hit him
বাস চাপায় গুরুতর আহত বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা
রাজধানী খিলক্ষেতে তুরাগ পরিবহনের একটি বাস চাপায় গুরুতর আহত হয়েছেন নিউজপোর্টাল বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা। নিউজপোর্টালটির সিনিয়র রিপোর্টার আবাদুজ্জামান শিমুল বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে মোটরসাইকেলে করে মিরপুরে বাসায় ফেরার পথে খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনের সড়কে পেছন থেকে যাত্রীবাহী তুরাগ বাসটি তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ওই ঘটনায় ওই যাত্রীবাহী বাসটি জব্দ করেছে পুলিশ।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম জানান, সন্ধ্যায় খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। তার সামনে একটি বাস ও পিছনে একটি বাস ছিলো। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করে। তখন পেছনের বাসটি ব্রেক করেও তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। 

এতে বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তার বুকের ডান পাশে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। ইকরাম নির্বাচন কমিশন বিটের রিপোর্টার।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল থেকে সাংবাদিক শিমুল জানান, ইকরামের পাঁজড়ের পাঁচটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।
এ ব্যাপারে খিলক্ষেত থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, দুর্ঘটনায় ঘাতক যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে। জড়িত চালকের সন্ধানে পুলিশ কাজ করছে।
পি
 

RTV Drama
RTVPLUS