• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফোন করলেই খাবার নিয়ে হাজির সোনাগাজীর পৌর মেয়র

ফেনী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ২১:০২
ফোন করলেই খাবার নিয়ে হাজির সোনাগাজীর পৌর মেয়র

প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে। সারা দেশের মানুষকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দেয়া হয়েছে। এই পরিস্থিতিতে সবচেয়ে বিপদে পড়েছেন নিম্ন আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুর। তবে এসব মানুষের ঘরে খাবার পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছেন ফেনীর সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন।

কারো পরিবারে খাবার সংকট দেখা দিলে পৌর মেয়রকে ফোনে অবহিত করলেই ঠিকানা অনুযায়ী খাবার পৌঁছে দিবে পৌর মেয়রসহ পৌর কর্মকর্তা কর্মচারীরা।

সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন বলেন, প্রাথমিকভাবে প্রায় ১ হাজার হতদরিদ্রর কাছে খাবার পৌঁছে দেয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। পরে চাহিদা অনুযায়ী এর সংখ্যা বাড়ানো হবে। খাবার প্যাকেটজাত ও বিতরণে সাহায্য করছে সোনাগাজী পৌরসভার কর্মচারীবৃন্দ। প্রত্যেকটি পরিবারের জন্য তৈরি এই প্যাকেটে থাকছে তিন কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু এবং ১ কেজি মুড়ি।

ইতোমধ্যে নাগরিকদের সুরক্ষার জন্য মাস্ক, হ্যান্ডগ্লাভস ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ করেন সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন। এছাড়াও জীবনুনাশক স্প্রে এবং মশক নিধন ধোয়া ছেড়ে পরিবেশ সুরক্ষা করছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh