Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

খুলনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১১:১০
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১১:১৭

দন্ত প্রযুক্তিবিদদের বিএমডিসির রেজিস্ট্রেশন দাবিতে খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

দন্ত প্রযুক্তিবিদদের বিএমডিসির রেজিস্ট্রেশন দাবিতে খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

দন্ত প্রযুক্তিবিদদের দ্রুত বিএমডিসি রেজিস্ট্রেশন দাবি, দন্ত চিকিৎসা সেবার আধুনিকায়ন ও স্বল্প মূল্যে মানুষের দোর গোড়ায় দন্ত চিকিৎসা সেবাকে পৌঁছে দেয়ার লক্ষ্যে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খুলনা বিভাগের সদস্যদের নিয়ে খুলনা বিভাগীয় সম্মেলন।

শুক্রবার (১৯ নভেম্বর) খুলনার সিটি পলিটেকনিক ইনস্টিটিউটের হল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মো. সাহাব উদ্দীনের সভাপতিত্বে ও মাসুম বিল্লাহর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিডিএইচএস, খুলনা বিভাগের প্রধান উপদেষ্টা ডা. এএসএম সায়েম মিয়া। প্রধান আলোচক ছিলেন বিডিএইচএস, কেন্দ্রীয় সংসদের সভাপতি ডেন্টিস্ট হারুন-উর-রশীদ (আওরঙ্গ)। বিশেষ অতিথি ছিলেন সিটি পলিটেকনিক ইনস্টিটিউটের চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম, তুফান কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ডাঃ মোঃ আবুল কালাম বাবলা, এস এম কবির উদ্দিন বাবলু , উপদেষ্টা বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খুলনা বিভাগ, ডেন্টিস্ট মো. মাসুদ রানা, ডেন্টিস্ট মো. কামারুজ্জামান, ডেন্টিস্ট মো. আতিকুর রহমান ভূঁইয়া , ডেন্টিস্ট মো. আঃরহিম ও ডেন্টিস্ট মো. নাজমুল ইসলাম।

প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির কেন্দ্রীয় মহা-সচিব মো. খালেদ মোছান্নাহ।

সম্মেলনে উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি খুলনা বিভাগের সভাপতি হিসেবে মোঃ গাউসুল আজম এবং সাধারণ সম্পাদক হিসেবে হাফেজ মোঃ মাসুম বিল্লাহর নাম ঘোষণা করেন এবং আগামী ১ সপ্তাহের মধ্যে কেন্দ্রীয় সংগঠনের সাথে পরামর্শ করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করার জন্য নির্দেশ প্রদান করেন ।

দন্ত চিকিৎসা সেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন নতুন কমিটির সদস্যরা।

এ সময় ডাঃএস এম সায়েম বলেন, ডেন্টাল টেকনোলজিস্টরা হবে জনগণের ডাঃ,

অল্প টাকার বিনিময়ে দন্ত চিকিৎসা সেবা মানুষের দূর্গোড়ায় পৌঁছে দেবার জন্য ডেন্টাল টেকনোলজিস্টদের প্রতি আহবান করেন তিনি।

দন্ত প্রযুক্তিবিদদের দ্রুত বিএমডিসি রেজিস্ট্রেশনের আওতায় এনে তৃণমূলে এই চিকিৎসা সেবাকে পৌঁছে দেয়ার সুযোগ দিতে সরকারের প্রতি জোড় দাবি জানান,সংগঠনের কেন্দ্রীয় মহা-সচিব খালেদ মোছান্নাহ।

এ সময় কেন্দ্রীয় নেতারা বলেন , বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির সদস্যরা নির্বিঘ্নে জেলা-উপজেলায় মানুষের দোরগোড়ায় দন্ত চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS