logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

দিনদুপুরে লাঞ্ছনার শিকার জবি ছাত্রী

  জবি সংবাদদাতা, আরটিভি অনলাইন

|  ০৭ মার্চ ২০২০, ১১:৪৫
বখাটে যুবক মোটরসাইকেল
সিসিটিভির ফুটেজে ধরা পড়া বখাটে দুই যুবক
পুড়ান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সূত্রাপুর থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেছেন।

গতকাল শুক্রবার পুড়ান ঢাকার কলতাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত দুজন মোটরসাইকেল আরোহীকে শনাক্ত করেছেন ভুক্তভোগী ছাত্রী।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, ‘আমি বাসা থেকে ক্যাম্পাসের উদ্দেশে বের হই। কলতাবাজারে কবি নজরুল কলেজের পেছনে আসতেই একটা  মোটরসাইকেল পাশ দিয়ে যাওয়ার সময় এর চালক আমাকে বাজেভাবে স্পর্শ করে।

এ সময় আমি বাকরুদ্ধ হয়ে যাই। কি করব বুঝতে পারছিলাম না। পরে তারা আমার পাশ কাটিয়ে চলে গেলে আমি পেছনে ফিরে তাকাই। এ সময় তারা বাইক থামায়। পেছনের জন আমাকে বলে, আবার পেছনে দেখিস? এছাড়াও বেশ কিছু অকথ্যভাষায় গালিগালাজ করে বাইক নিয়ে চলে যায়।

তিনি আরও বলেন, সিসিটিভি ফুটেজ দেখে আমি দুই মোটরসাইকেল আরোহীকে সনাক্ত করেছি। তবে তাদের মোটরসাইকেলের নম্বর উদ্ধার করা সম্ভব হয়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রকটর মোস্তফা কামাল আরটিভি অনলাইনকে বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা সব প্রকটররা মিলে সূত্রাপুর থানায় যাই। পরে ছাত্রীকে বাদী করে মামলা করি। এ বিষয়টা আমরা সিরিয়াসভাবে নিয়েছি।

বিশ্ববিদ্যালয় প্রশাসন কেন মামলার বাদী হলো না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মামলার দ্রুততার জন্য ভিকটিম বাদী হয়েছে। তবে আমরা সার্বক্ষণিক খোঁজখবর রাখব।

সুত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) স্নেহাশিস রায় আরটিভি অনলাইনকে বলেন, আমরা মামলা পেয়েছি।  কিছু ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। আমরা জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা করছি।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • শিক্ষা এর সর্বশেষ
  • শিক্ষা এর পাঠক প্রিয়