• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বশেমুরবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে হিরা-মনিরুল

বশেমুরবিপ্রবি সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২৪, ২১:৫৮
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে উপরেজিস্ট্রার মো. নজরুল ইসলাম হিরা সভাপতি এবং অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক চৌধুরী মনিরুল হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তৃতীয়বারের মত সংগঠনটির সভাপতি হলেন হিরা।

সোমবার (১৮ মার্চ) দুপুরে প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের অডিট শাখার সহকারী পরিচালক ফয়সাল আহমেদ চূড়ান্তভাবে এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে নির্বাচনী তফসিল ঘোষণার প্রাক্কালে ১৫৩ জন অফিসারের একাংশ (মাত্র ৪৪ জন) মূল অ্যাসোসিয়েশনের থেকে বেরিয়ে গেলে বাকি সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৫টি পদের বিপরীতে আগামী ২১ মার্চ নির্বাচনের তারিখ নির্ধারণ করা হলেও কেবল হিরা-মনিরুল প্যানেল থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। বিরোধী প্যানেল না থাকায় মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে সবকটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হিরা-মনিরুল প্যানেলকে নির্বাচিত ঘোষণা করে কমিশন।

অ্যাসোসিয়েশনের অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহসভাপতি-১ সেকশন অফিসার শেখ আনিকা, সহসভাপতি-২ সেকশন অফিসার বি. এম. আশিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ সেকশন অফিসার মো. আরিফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ সেকশন অফিসার জাহিদুর রহমান, অর্থসম্পাদক সেকশন অফিসার আকরাম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সহকারী জনসংযোগ কর্মকর্তা মো. হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক সেকশন অফিসার মো. রাকিবুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রশাসনিক কর্মকর্তা (ল্যাব) মো. রাসেল শেখ। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে সেকশন অফিসার মো. রবিউল ইসলাম, সেকশন অফিসার দীপক চন্দ্র ঘরামী, প্রশাসনিক কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ আসলাম, প্রশাসনিক কর্মকর্তা শামসুর নাহার খানম ও প্রশাসনিক কর্মকর্তা (ল্যাব) ইউসুফ মিয়া নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি মো. নজরুল ইসলাম হিরা ও সাধারণ সম্পাদক চৌধুরী মনিরুল হাসান অ্যাসোসিয়েশনের সকল সদস্যসহ বিশ্ববিদ্যালয় পরিবারের প্রতিটি স্তরে কর্মরত সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। সেইসঙ্গে সকলের সহযোগিতায় জাতির পিতার নামাঙ্কিত এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন তারা।

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
বশেমুরবিপ্রবিতে ভার্চ্যুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরীক্ষা
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
গোপালগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৪০
X
Fresh