Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২১, ২২:৩৭
আপডেট : ০৫ জুন ২০২১, ২২:৪১

বেরোবি উপাচার্য ড. কলিমউল্লাহকে লিগ্যাল নোটিশ

বেরোবি উপাচার্য ড. কলিমউল্লাহকে লিগ্যাল নোটিশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহকে লিগ্যাল নোটিশ দিয়েছেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী ও রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর খন্দকার রফিক হাছনাইন এ নোটিশ দেন।

শনিবার (০৫ জুন) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী জাহাঙ্গীর আলমের পক্ষে অ্যাডভোকেট খন্দকার হাছনাইন স্বাক্ষরিত লিগ্যাল নোটিশে বলা হয়েছে, বেরোবি’র উপাচার্য হিসেবে মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর ড. কলিমউল্লাহকে আর কার্যক্রম না চালাতে বলা ও সতর্ক করা হয়।

নোটিশে বলা হয়েছে, ২০১৭ সালের ১ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. নাজমুল আহসানকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে ৪ বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়। আরও বলা হয়, জনস্বার্থে জারিকৃত আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

প্রজ্ঞাপন অনুযায়ী, চলতি বছরের গত ৩১ মে ৪ বছর পূর্ণ হয়েছে ড. কলিমউল্লাহর। এরপরও অনেক ফাইলে স্বাক্ষর করা হয়েছে। এমনকি কিছু ফাইল পূর্বে তারিখ দেখিয়েও স্বাক্ষর করা হয়েছে। এই কাজে সার্বক্ষণিক সহযোগিতা করেছে বিশ্ববিদ্যালয় চুক্তিভিত্তিক নিয়োগের রেজিস্ট্রার আবু হেনা মোস্তফা কামাল।

এফএ

RTV Drama
RTVPLUS