• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠালেন ডিপজল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৪:১৩
অঞ্জনা ও ডিপজল
অঞ্জনা ও ডিপজল

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। মিশা-ডিপজলের প্যানেলের বিপরীতে কলি-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করছেন চিত্রনায়িকা অঞ্জনা। বর্তমানে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা। এসবের মাঝেই এবার অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠালেন ডিপজল।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, চেক ডিসঅনারের জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ডিপজল। গেল বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন অঞ্জনা। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতিও দেন এই অভিনেত্রী। কিন্তু সেই প্রতিশ্রুতির বরখলাপ করেছেন অঞ্জনা।

ছয় মাস পার হয়ে গেলেও ঋণের টাকা ডিপজলকে ফেরত দেননি অঞ্জনা। ডিপজল টাকা ফেরত চাইলে চলতি বছরের বছরের ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচবাংলা ব্যাংকের একটি চেক দেন তিনি। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি ডিসঅনার হয়।

মূলত এ কারণেই গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়।

অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। তবে এই বিষয়ে অঞ্জনার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান!
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
X
Fresh