• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আরাফাত সানির জামিন নাকচ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:০৭

ক্রিকেটার আরাফাত সানির সাত দিনের রিমান্ডে চেয়ে করা পুলিশের আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। একইসঙ্গে তার আইনজীবীর করা জামিনের আবেদনও খারিজ করে দিয়েছেন আদালত। যৌতুকের জন্য মারধরের অভিযোগে এ মামলা করা হয়।

রোববার সিএমএম আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপর দিকে সানির আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুদজ্জামান আনছারী দুই আবেদনই খারিজ করে দেন। অপর দিকে আরাফাত সানিকে কারাগার থেকে ঢাকা সিএমএম আদালতে হাজির করা হয়।

এর আগে ৮ ফেব্রুয়ারি আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে করা মামলাটি এজাহার হিসেবে অন্তর্ভুক্ত করে মোহাম্মদপুর থানা।

গেলো ১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে তৃতীয় মামলা করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা প্রথম মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh