• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে ব্যবসায়ী হত্যায় ৫ আসামির ফাঁসি

অনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০১৭, ১৭:১৪

রংপুরের পীরগাছায় ফটো স্টুডিও ব্যবসায়ী শহিদুল ইসলাম চুন্নু হত্যা মামলায় ৫ আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত ২-এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ রায় দেন।

মামলায় ৫ আসামির মধ্যে সিরাজুল ইসলাম কারাগারে আটক রয়েছেন। বাকি ৪ আসামি জুয়েল , শাহিন , সুজন , আলম ওরফে আসলাম পলাতক।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১২ সালের ২৩ আগস্ট রংপুরের পীরগাছা উপজেলা সদরের জুয়েল নামে এক ব্যক্তি চুন্নুর মোবাইলে ফোন করে। ফোনে কথা বলার পর চুন্নু মোটরসাইকেল চালিয়ে পীরগাছা সদরে যায়। এরপর রাতে তার স্ত্রী নার্গিস বেগম তার স্বামীর মোবাইলে ফোন করলে ফোনটি বন্ধ পায়। এ ঘটনায় পরের দিন সকালে পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

পরে ২৪ আগস্ট মিঠাপুকুর উপজেলার নীলাকুঠি এলাকা থেকে একটি গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজের মর্গে পাঠায় পুলিশ। খবর পেয়ে নিহত ব্যবসায়ীর স্বজনরা মর্গে গিয়ে তার লাশ শনাক্ত করেন।

অন্যদিকে আসামি জুয়েল ও শাহিন নিহত চুন্নুর মোটরসাইকেল বগুড়ায় বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে। তারা পুলিশের জিজ্ঞাসাবাদে চুন্নুকে গলাকেটে হত্যা করার কথা স্বীকার করেন। পরে এ ঘটনায় নিহত চুন্নুর বড় ভাই আলতাফ হোসেন বাদী হয়ে পীরগাছা থানায় একটি হত্যা মামলা করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh