logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

কুয়ালালামপুরের চেয়ে উন্নত হবে সিলেট: মেয়র আরিফুল হক

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি
|  ১৭ অক্টোবর ২০১৯, ১৯:৫০
মেয়র আরিফুল হক চৌধুরী
ছবি: নিজস্ব
সিলেটের উন্নয়নে যে প্রকল্পগুলো হাতে নেয়া হয়েছে তার পরিপূর্ণ বাস্তবায়ন হলে সিলেট শহর হবে কুয়ালালামপুরের থেকেও উন্নত শহর। সরকারি সফরে মালয়েশিয়ায় আসা সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এক সংবর্ধনা অনুষ্ঠানে এ মন্তব্য করেন। সিলেট ডিভিশনাল অ্যাসোসিয়েশন মালয়েশিয়া আয়োজিত রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাংয়ের এ সভায়  ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত হন মেয়র।

পরে আলোচনা সভায় অংশ নিয়ে মেয়র বলেন, শুধু বাংলাদেশ নয় পৃথিবীর অনেক দেশের কাছে সিলেট শহর এখন অনুকরণীয়। ভবিষ্যৎ সিলেট হবে আরও দর্শনীয়, আরও গোছালো।  পানি, বিদ্যুৎ, যান চলাচল, পয়ঃনিষ্কাশন সবকিছুতে আধুনিকতার ছোঁয়া লাগছে উল্লেখ করে মালয়েশিয়া প্রবাসীদের আহ্বান জানান নতুন বছরে সিলেট ঘুরে আসার।

মেয়র আরিফুল বলেন, নতুন বছরে সিলেটের অনেক স্থান মালয়েশিয়ার থেকেও উন্নত এবং সমৃদ্ধ মনে হবে। পুরো শহর ঘিরে চলবে আধুনিক সিটি বাস। উন্নত সিসি ক্যামেরা নিয়ন্ত্রিত পুরো শহর পর্যবেক্ষণে সার্বক্ষণিক কাজ করবে একটি টিম।

সিলেট ডিভিশনাল অ্যাসোসিয়েশন আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন নুর মিয়া। মোহাম্মদ জাকারিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- শাহাদত খান রাসেল, ফয়েজ উদ্দিন, মাহবুবুল হক, এম জে কাউসার, উজ্জল হোসেন, এবাদুর রহমান চৌধুরীসহ অনেকে। বক্তারা বলেন, দল ও মতের ঊর্ধ্বে থেকে একজন মানুষ কীভাবে এলাকার উন্নয়নে কাজ করছে তার বাস্তব উদাহরণ মেয়র আরিফুল হক।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অন্যান্য এর সর্বশেষ
  • অন্যান্য এর পাঠক প্রিয়