logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

বন্যার্ত পরিবারের মাঝে বাফনার ত্রাণ বিতরণ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৮
ত্রাণ বিতরণ বাংলাদেশ ফুড এন্ড নিউট্রিশন অ্যাসোসিয়েশন
বাংলাদেশ ফুড এন্ড নিউট্রিশন অ্যাসোসিয়েশনের ত্রাণ বিতরণের চিত্র
গাইবান্ধার জেলার ফুলছড়িতে প্রায় দুইশত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ফুড এন্ড নিউট্রিশন অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ফুলছড়ি থানার কালিয়া বাজার নামক স্থানের আশপাশের কয়েকটি গ্রামের বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

ত্রাণ বিতরণের কার্যক্রমে বাফনার পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাফনার সদস্য সচিব বিপুল বিশ্বাসসহ অন্যান্য নেত্রীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সদস্য সচিব বিপুল বিশ্বাস জানান, প্রায় দুইশত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসবের মধ্যে ছিল চাল, ডাল, ভোজ্যতেল ও লবণ। দুপুর ২টা শুরু থেকে বিকেল ৪টা পর্যন্ত ত্রাণ বিতরণের কার্যক্রম চলে। ভবিষ্যতেও আমরা এই ধরণের কার্যক্রমে অংশ নেব।

ভেজালমুক্ত ও পুষ্টিকর খাবার তৈরির জন্য খাদ্য উৎপাদন প্রতিষ্ঠান ও জনগণের মাঝে সচেতনতা তৈরি, অনিরাপদ খাবার উৎপাদনের ক্ষেত্রে প্রতিরোধ গড়াসহ, বর্তমান প্রজন্মকে স্বাস্থ্য ও গুণগত মানসম্পন্ন খাবার উপহার দেবার লক্ষ্য নিয়ে কাজ করছে বাংলাদেশ ফুড এন্ড নিউট্রিশন অ্যাসোসিয়েশন (বাফনা)। এছাড়াও সমাজসেবামূলক বিভিন্ন কাজে অংশ নিচ্ছে সংগঠনটি।

 জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়