logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

যুক্তরাষ্ট্রে মিশিগান আওয়ামী লীগের স্বাধীনতা দিবস পালিত

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র
|  ০১ এপ্রিল ২০১৯, ১৪:১৩
যুক্তরাষ্ট্র মিশিগান মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস এবং মিশিগান মহানগর আওয়ামীলীগের পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ৩১ মার্চ রোববার হেমট্রামিক সিটির গেইট অব কলম্বাসে মিশিগান মহানগর আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মুতালিবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান (এম পি) প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

আরও বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ ও কার্যকারী কমিটির সদস্যবৃন্দ, এছাড়া বক্তব্য রাখেন মিশিগান স্টেট যুবলীগ, মিশিগান স্টেট সেচ্ছাসেবক লীগ ও মিশিগান স্টেট ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ও নৃত্য পরিবেশন করা হয়। সংগীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত ক্লোজআপ ওয়ান তারকা শিল্পী নওরীন ও স্থানীয় শিল্পী সৈয়দ শাফী।

মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খান মাখন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব আমন্ত্রিত অতিথিদের শত ব্যস্ততার মাঝে ও উপস্থিত হয়ে অনুষ্ঠান সর্বাত্মকভাবে সাফল্যমণ্ডিত করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠান বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিল।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়