• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আব্দুর রউফ কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৯

বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তর পিলখানায় অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কিউ এম শামছুল হক।

মঙ্গলবার অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে যোগ দেন তার পত্নী লে. কর্নেল সাবিনা ইয়াসমিন।
বর্ডার গার্ড ক্রীড়া বোর্ড মাঠে বিজিবিতে কর্মরত কর্মকর্তা, বিভিন্ন কলেজের অধ্যক্ষ, প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ বিপুল সংখ্যক অতিথি ও দর্শক সমাগম হয়।

হাউস, ইউনিট প্যারেড এবং বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা চমৎকার ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে সকলকে মুগ্ধ করে তোলে।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল অলিম্পিক মশাল প্রজ্জ্বলন, সুশৃঙ্খল প্যারেড, স্কুল শাখার ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ মাঠ ডিসপ্লে এবং ক্রীড়া ডিসপ্লে প্রদর্শনী।

‘সুস্থ দেহে সুন্দর মন, খেলার মাধ্যমে মৈত্রীর বন্ধন’ এই মূলমন্ত্র ধারণ করে ৭৯টি ইভেন্টে ৪ হাজার ছাত্র-ছাত্রী এতে অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় ১২টি গ্রুপের বিজয়ীদের মাঝে ৮৫টি পদক বিতরণ করা হয়। এছাড়া শিক্ষার্থীদের সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার ও হাউস প্যারেডে অংশগ্রহণকারী হাউসগুলির মধ্যে চ্যাম্পিয়ন ও রানার-আপ ট্রফি প্রদান করা হয়।

আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে ড. মুহম্মদ শহীদুল্লাহ হাউ এবং রানার-আপ হয় ড. কুদরত-ই-খুদা হাউস।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল হাফেজ মোহাম্মদ জোনায়েদ আহাম্মদ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী,শিক্ষার্থীদের পক্ষ হতে প্রতিষ্ঠানের এই আয়োজনে উপস্থিত অভিভাবকও অভ্যাগত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh