• ঢাকা শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

নৌকার পক্ষে প্রচারণা সেল গঠন করেছে মিশিগান মহানগর আওয়ামী লীগ

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র
|  ০৬ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৪
গত রোববার সন্ধ্যা ৬টায় মিশিগান মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে বিশেষ প্রচারণা সেল গঠন করেছে যুক্তরাষ্ট্রের মিশিগান মহানগর আওয়ামী লীগ।

এ উপলক্ষে নৌকার প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজান মিয়া আলোচনা সভার পরিচালনা করেন।

western এতে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবুল আহমদ বাচ্চু, আজাদ খাঁন, খাজা শাহাব আহমদ, সৌরভ চৌধুরী, আওয়ামী লীগ নেতা তুহিন চৌধুরী, উপদেষ্টা আফতাব মিয়া, বীর মুক্তিযোদ্ধা জালল উদ্দিন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরুল হাসান পারভেজসহ আরও অনেকে।

সভায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারণার অংশ হিসেবে মিশিগান মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে প্রতি শনি ও রোববার বিকাল ৫টা থেকে রাত ১২টা পর্যন্ত নৌকার প্রচারণা করা হবে। এতে সবাইকে অংশগ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন ‪টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ডি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়