• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রের বাল্টিমোরে আমাজনের ভবন ধসে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ নভেম্বর ২০১৮, ২৩:৩৭
ছবি: সিএনএন

যুক্তরাষ্ট্রের ইলেক্ট্রনিক কমার্স কোম্পানি আমাজনের একটি ভবন আংশিক ধসে পড়ে দুজন নিহত হয়েছেন। এই কোম্পানির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী হলেন বিশ্বের শীর্ষস্থানীয় ধনী জেফ বেজস।

স্থানীয় সময় শনিবার ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর বাল্টিমোরে অবস্থিত আমাজন ফুলফিলমেন্ট সেন্টারে এই দুর্ঘটনা ঘটে বলে কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে সিএনএন।

বাল্টিমোর ফায়ার ডিপার্টমেন্টের মুখপাত্র রোমান ক্লার্ক বলেন, নিহতদের মধ্যে একজন হলেন প্রাপ্তবয়স্ক পুরুষ। ভবনের ভেতরে এখনও কেউ আটকে আছে কিনা তা দেখা হচ্ছে।

তিনি বলেন, শুক্রবার রাত থেকে এই এলাকায় শুরু হওয়া খারাপ আবহাওয়া ভবনটি ধসে পড়ার সময়ও বিদ্যমান ছিল। কিন্তু আমরা এখনও এই ধসের কোনও কারণ নিশ্চিত করে বলতে পারছি না।

ধসে পড়ার সময় ভবনটির মধ্যে থাকা ব্র্যান্ডন ম্যাকব্রাইড নামের এক কর্মকর্তা বিষয়টি সিএনএন’র স্থানীয় শাখা ডব্লিউবিএল টেলিভিশন স্টেশনকে জানান।

তিনি বলেন, আমি ও আমার এক সহকর্মী ভবনটির ভেতরে কথা বলছিলাম। হঠাৎ ভবন ধসে পড়ার চিৎকার শুনে আমি ভবনটির বামদিকে এবং আমার সহকর্মী ডানদিকে চলে যায়। বৈদ্যুতিক সংযোগও বিচ্ছিন্ন হয়ে যায়।

তিনি আরও বলেন, ভবনটির বিভিন্ন অংশ ধসে পড়ার শব্দ শুনে মনে হচ্ছিল যেন বোমা বিস্ফোরিত হচ্ছে। ভেতরের সব জায়গায় ভেঙে যাওয়া অংশগুলো পড়ে আছে। দেয়ালগুলোর গায়ে গর্ত তৈরি হয়েছে। ভবনের ভেতরে পানি জমে সব প্যাকেজ ভিজে গেছে।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
X
Fresh