• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আগামী ২৪ ঘণ্টা যেমন থাকবে আবহাওয়া

আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২৪, ১২:০৪
আগামী ২৪ ঘণ্টা যেমন থাকবে আবহাওয়া
ফাইল ছবি

আকাশ কিছুটা মেঘলা থাকলেও বৃষ্টির সম্ভাবনা নেই। এ ছাড়া সাত জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া তাপপ্রবাহ কিছু জায়গায় প্রশমিত হতে পারে।

বুধবার (১০ এপ্রিল) সকাল আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জাননো হয়।

এতে বলা হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এ অবস্থায় বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে, চুয়াডাঙ্গা, ফরিদপুর, চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙ্গামাটি এবং পটুয়াখালী জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু জায়গায় প্রশমিত হতে পারে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

এ ছাড়া শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টিতে কপাল পুড়লো রাজস্থানের, কলকাতার সঙ্গী হায়দ্রাবাদ
শ্রেণি কার্যক্রম চালু রাখা নিয়ে মাউশির জরুরি নির্দেশনা
সকাল ৯টার মধ্যে প্রবল ঝড়ের শঙ্কা, হুঁশিয়ারি সংকেত
টানা ৩ দিন বৃষ্টি হতে পারে যেসব জায়গায়
X
Fresh