• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

ফ্রান্স স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফ্রান্স প্রতিনিধ, আরটিভি নিউজ

  ৩১ মার্চ ২০২৪, ২১:৪৯

প্যারিসের একটি অভিজাত হলে শনিবার (৩০ মার্চ) ফ্রান্স স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আহ্বায়ক গোলাম মাহমুদ আজমের সভাপতিত্বে ও সদস্য সচিব এম আলী চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী, সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, আন্তর্জাতিক সম্পাদক (সহসভাপতি পদ মর্যাদায়) নাসির আহমদ শাহীন, আন্তর্জাতিক সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মোহাম্মদ সেলিম হোসেন, আন্তর্জাতিক সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) আসলাম ফকির লিটন, ফ্রান্স বিএনপির সাবেক সভাপতি আহসানুল হক বুলু, ফ্রান্স বিএনপি সহসভাপতি সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী সদস্য এ জে লিমন।

এ ছাড়া উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর শাখা ড্যাব’র সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ডা. সরকার মাহবুব আহমেদ শামীম, ফ্রান্স বিএনপি নেতা সৈয়দ রাজা, সাবেক সেনা কর্মকর্তা মীর জাহান, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক মির্জা মাজহারুল ইসলামসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ২০২২ সালের জুনে গোলাম মাহমুদ আজমকে আহ্বায়ক ও এম আলী চৌধুরীকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেন তৎকালীন কেন্দ্রীয় সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল। তাদের সাক্ষরিত কমিটি পূর্ণাঙ্গ করার লক্ষ্যে এই কর্মী সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতা 
প্যারিস অলিম্পিকে এমবাপ্পেকে চান ফরাসি প্রেসিডেন্ট
ভারতীয় সহকারী হাইকমিশনের আয়োজনে ইফতার মাহফিল
শাবিপ্রবি ছাত্রলীগের সাবেকদের ইফতার মাহফিল
X
Fresh