• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

আগামী ২৪ ঘণ্টায় যেসব জায়গায় বৃষ্টি হতে পারে

আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ১২:২৬
বৃষ্টি
ফাইল ছবি

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটেসহ দেশের সাত বিভাগের দু-এক জায়গায় ঝড়-বৃষ্টি হতে পারে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়াবিদ আফরোজা সুলতানা জানান, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টায় ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, ময়মনসিংহ, খুলনা ও বরিশালেরে দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এই সময়ে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

তিনি আরও জানান, শুক্রবার ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। আর শনিবার ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এই সময়ে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। এ ছাড়া পরবর্তী পাঁচ দিনে তাপমাত্রা বাড়তে পারে।

এদিকে বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের বিভিন্ন স্থানে ঝড়-বৃষ্টি হয়েছে। এই সময়ে সবচেয়ে বেশি ১৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে চাঁদপুরে। এ ছাড়া বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রাঙ্গামাটিতে ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুপুরের মধ্যে যেসব জায়গায় ঝড়ের পূর্বাভাস
বৃষ্টি ও তাপপ্রবাহ নিয়ে আবহাওয়ার নতুন বার্তা
ঈদের দিন যেমন থাকবে আবহাওয়া
আগামী ২৪ ঘণ্টা যেমন থাকবে আবহাওয়া
X
Fresh