• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ইফতারে পাকিস্তানির জুস খেয়ে ফেলায় খুন হলেন বাংলাদেশি  

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১৯:২৬
ইফতারে পাকিস্তানির জুস খেয়ে ফেলায় খুন হলেন বাংলাদেশি  
ছবি : সংগৃহীত

মালয়েশিয়ায় ইফতারের সময় পাকিস্তানি সহকর্মীর জুস খেয়ে ফেলায় খুন হয়েছেন এক বাংলাদেশি শ্রমিক।

মঙ্গলবার (১৯ মার্চ) দেশটির সেলাঙ্গর রাজ্যে শাহ আলম জেলার সেকশন ৩৬-এর একটি কারখানার শ্রমিক হোস্টেলে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে হত্যাকাণ্ডে অভিযুক্ত পাকিস্তানি শ্রমিককে গ্রেপ্তার করেছে মালয়েশিয়া পুলিশ।

মালয়েশিয়ার সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ইফতারে কমলার জুস পান করা নিয়ে নিজের পাকিস্তানি সহকর্মীর সঙ্গে বিরোধ দেখা দেয় বাংলাদেশি নাগরিকের। তদন্তে জানা গেছে, নিহত ওই বাংলাদেশি (৪৯) একজন সাধারণ শ্রমিক হিসেবে কাজ করতেন। অভিযুক্ত পাকিস্তানি নাগরিক তার সঙ্গে ফ্যাক্টরির কন্টেইনারে তৈরি হোস্টেলে থাকতেন।

মালয়েশিয়ার শাহ আলম জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার মোহাম্মদ ইকবাল ইব্রাহীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে পুলিশ ঘটনার খবর পায়।

বুধবার (২০ মার্চ) এক বিবৃতিতে তিনি বলেন, ইফতারের সময় তার জুস পান করলে বাংলাদেশির ওপর রেগে যান অভিযুক্ত পাকিস্তানি নাগরিক। পরে তিনি রান্নাঘর থেকে ছুরি এনে একাধিকবার ছুরিকাঘাত করেন ভুক্তভোগীকে। খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় ঘটনাস্থল থেকে সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়। পুলিশ একটি ছুরিও জব্দ করেছে, ধারণা করা হচ্ছে ছুরিটি ওই পাকিস্তানি ব্যক্তি ভুক্তভোগীকে আঘাত করতে ব্যবহার করেছিলেন। ঘটনার তদন্ত চলছে।


মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৩ এপ্রিল)
মিয়ানমারে আটকে পড়াদের ২৪ এপ্রিল ফিরিয়ে আনা হবে : পররাষ্ট্রমন্ত্রী
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
X
Fresh