• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

রাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় মামলা, উপাচার্য ভবন ঘেরাও

রাজশাহী প্রতিনিধি

  ১৭ নভেম্বর ২০১৭, ২২:১৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) ক্যাম্পাস থেকে বাংলা বিভাগের চতুর্থ বর্ষের সমাপনী পরীক্ষার্থী উম্মে শাহি আম্মানা শোভা অপহরণের ঘটনায় মামলা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় মহানগরীর মতিহার থানায় তার বাবা বাদী হয়ে একটি অপহরণ মামলা করেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মেহেদী হাসান।

ঘটনার পর থেকে তাদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

এদিকে বিকেলে ছাত্রী উদ্ধারের দাবিতে রাবি উপাচার্য ড. আব্দুস সোবহানের বাস ভবন ঘেরাও করে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে তারা আগামীকাল সকাল ১০টা পর্যন্ত আন্দোলন স্থগিত করেছে।

এ বিষয়ে আব্দুস সোবহান ছাত্রীদের জানান, বিষয়টি পারিবারিক। তাই পারিবারিকভাবেই সমাধান হচ্ছে। মেয়েটি অপহৃত হয়নি। আমি নিজেই মেয়েটির মা-বাবার সঙ্গে কথা বলেছি।

শোভা তাপসী রাবেয়া হলের আবাসিক ছাত্রী। তার বাড়ি নওগাঁর মহাদেবপুরে। তার সাবেক স্বামী সোহেল রানার বাড়ি নওগাঁর পত্নীতলায়। দুইমাস আগে শোভা তার স্বামী সোহেলকে ডিভোর্স লেটার দিয়েছেন।

এদিন সকালে পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশে হল থেকে বের হন শোভা। শেখ ফজিলাতুন্নেছা হলের সামনে পৌঁছালে তার সাবেক স্বামী সোহেল রানা কয়েকজনের সহায়তায় তাকে মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে যান।

কে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতির পিতার সমাধিতে বিএসএমএমইউ’র নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
হল না ছাড়ার ঘোষণা চুয়েট শিক্ষার্থীদের, অবরুদ্ধ উপাচার্য
নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা বিএসএমএমইউ শিক্ষক-কর্মকর্তাদের
X
Fresh