• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রমজানের বরকত পেতে শায়খ সুদাইসের যে আহ্বান

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২৪, ১৪:৪৯
শায়খ আব্দুর রহমান আস-সুদাইস
ছবি : সংগৃহীত

এবারের রমজানে মসজিদুল হারাম ও নববীতে আগতদের সংখ্যা অন্যান্য বছরের তুলনায় বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেছেন হারামাইন শরিফাইনের ধর্মীয়বিষয়ক প্রধান শায়খ আব্দুর রহমান আস-সুদাইস। আগতদের বেশি বেশি ইবাদতে মগ্ন থাকার এবং ফটোগ্রাফিতে ব্যস্ত হয়ে ইবাদতে বিঘ্ন সৃষ্টি না করার আহ্বান জানান তিনি।

আব্দুর রহমান আস-সুদাইস বলেন, আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি যেন আমাদের নেক আমল কবুল করেন তিনি। আর রমজানের বরকতময় মাস নেকি ও ইবাদতের মাসে পরিণত করেন। এবারের রমজান মুসলিম বিশ্বের জন্য শান্তি, নিরাপত্তা ও কল্যাণ বয়ে আনবে বলে আশা করি। একইসঙ্গে ফিলিস্তিনে পৈশাচিক নির্যাতন বন্ধে বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানাই।

তিনি বলেন, সৌদি আরবের জন্য হারামাইন শরিফাইন, ওমরা ও হজ আদায়কারীদের খেদমত করতে পারা সৌভাগ্যের ব্যাপার। রমজানে বাদশাহ সালমান বিন আবদুল আজিজ এবং যুবরাজের নেতৃত্বে, ইবাদত পালনকারীদের স্বাচ্ছন্দ্য এবং শান্তি ও নিরাপত্তার ব্যবস্থায় কোনো ত্রুটি রাখা হবে না।

রমজানের আগমন উপলক্ষে সৌদি বাদশা সালমান বিন আব্দুল আজিজ, শাহজাদা মুহাম্মদ বিন সালমান, সৌদি জনগণ ও মুসলিম বিশ্বের সবাইকে শুভেচ্ছা ও মুবারকবাদ জানান আব্দুর রহমান আস-সুদাইস।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে আল্লাহ বৃষ্টি বন্ধ করে দেন
সৌদিতে ভারী বৃষ্টিপাতে ডুবে গেছে রাস্তাঘাট
রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ইসরায়েলকে সহায়তা প্রসঙ্গে যা জানাল সৌদি আরব
X
Fresh