• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইন্টারনেট সেবায় টেলিটককে বিশেষ সাশ্রয়ী প্যাকেজ চালুর নির্দেশ

আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২৪, ১৮:৩৬
সোমবার (৪ মার্চ) রাজধানীর গুলশানে টেলিটক সদর দপ্তর পরিদর্শন শেষে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
ছবি : সংগৃহীত

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ইন্টারনেট গ্রাহকদের জন্য সরকারি মোবাইল অপারেটর প্রতিষ্ঠান টেলিটককে বিশেষ সাশ্রয়ী প্যাকেজ চালুর নির্দেশ দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সোমবার (৪ মার্চ) রাজধানীর গুলশানে টেলিটক সদর দপ্তর পরিদর্শন শেষে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এমন নির্দেশনা দেন তিনি। এ সময় টেলিটকের গ্রাহক সেবার মানোন্নয়নে গৃহীত পরিকল্পনা ও বাস্তবায়নের অগ্রগতি নিয়েও আলোচনা হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে টেলিটকের পক্ষ থেকে মোবাইল ইন্টারনেটের একটি বিশেষ সাশ্রয়ী প্যাকেজ তৈরি করতে হবে। আর সেই প্যাকেজটি ৭ মার্চ থেকেই চালুর জন্য ব্যবস্থা নিতে হবে।

সভায় অন্যান্য মোবাইল অপারেটরদের সঙ্গে টাওয়ার শেয়ারিংয়ের মাধ্যমে টেলিটকের নেটওয়ার্ক সম্প্রসারণের অগ্রগতি এবং বর্তমানে টেলিটকের ৫ হাজার ৬০০টি টাওয়ারের কর্মক্ষমতা বাড়ানোর জন্য কী পদক্ষেপ নেওয়া হয়েছে; সে সম্পর্কে জানতে চান জুনাইদ আহমেদ পলক।

পরে টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান প্রেজেন্টেশনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন। মতবিনিময় সভায় টেলিটকের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
X
Fresh