• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বেইলি রোড ট্র্যাজেডি : পাঁচজনের মৃত্যুতে ভিকারুননিসায় একদিনের ছুটি চলছে

আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১১:০২

রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে অগ্নিকাণ্ডে এক শিক্ষকসহ প্রাক্তন-বর্তমান চার শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় রোববার (৩ মার্চ) একদিনের ছুটি চলছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে। এ ছাড়া সোমবার (৪ মার্চ) শিক্ষাপ্রতিষ্ঠানটির সব শাখায় নিহতদের জন্য দোয়া কামনা এবং কালো ব্যাজ ধারণ করা হবে।

এর আগে, শুক্রবার (১ মার্চ) কলেজ থেকে শোক প্রকাশ করে এক বিজ্ঞপ্তিতে ছুটির এ ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নিহত সবার প্রতি শ্রদ্ধা জানাতে রোববার (৩ মার্চ) প্রতিষ্ঠানের সব শ্রেণির পাঠদান, পরীক্ষাসহ অন্যান্য কার্যক্রম বন্ধ থাকবে এবং সোমবার সব শাখায় নিহতদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা এবং কালো ব্যাজ ধারণ করা হবে।

নিহত সবার নাম-পরিচয়ও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে। অগ্নিকাণ্ডে নিহতরা হলেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের মূল প্রভাতি (৭ম-১০ম) শাখার শিক্ষক লুৎফুন নাহার করিম (লাকী) ও তার মেয়ে জান্নাতিন তাজরী (সাবেক ছাত্রী), অষ্টম শ্রেণির মূল প্রভাতী শাখার সাদিয়া আফরিন আলিশা, ফওজিয়া আফরিন রিয়া (সাবেক ছাত্রী) এবং লামিসা ফারিয়া (সাবেক ছাত্রী)।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডে অবস্থিত গ্রিন কোজি কটেজ ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এতে ৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া অন্তত ২২ জন গুরুতর আহত হয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শর্টসার্কিটের আগুন ছড়ায় জমে থাকা গ্যাসে
ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস
মাউশি-ভিকারুননিসার ভুলের বলি কোমলমতিরা
বেইলি রোড ট্র্যাজেডি : কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ ৪ জন কারাগারে
X
Fresh