• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় প্রেস ক্লাবের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের চুক্তি স্বাক্ষর

আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৯
ইনসাফ
সংগৃহীত

জাতীয় প্রেস ক্লাব এবং ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তিতে স্বাক্ষর করেন ইনসাফ বারাকাহ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডা. এম ফখরুল ইসলাম, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, এবং জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. রুহুল আমিন, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের প্রজেক্ট এডমিনিস্ট্রেটর মো. নজরুল ইসলাম শাওন, ইনসাফ বারাকাহ হাসপাতালের এসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, এক্সিকিউটিভ সাদ আবদুল্লাহ এবং জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব ভূঁইয়া, ব্যবস্থাপনা কমিটির সদস্য, আহ্বায়ক স্বাস্থ্য ও সদস্য কল্যাণ উপকমিটি বখতিয়ার রাণা, ব্যবস্থাপনা কমিটির সদস্য কল্যাণ সাহা প্রমুখ।

ইনসাফ বারাকাহ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডা. এম ফখরুল ইসলাম বলেন, স্বাস্থ্য সেবায় আমরা সাংবাদিকদের পাশে থাকতে চাই।

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত বলেন, আজ থেকে জাতীয় প্রেস ক্লাবের সদস্য ও পরিবারের জন্য ইনসাফ বারাকাহ হাসপাতালে সর্বোচ্চ ছাড়ে সুবিধা উপভোগ করতে পারবেন।

এই চুক্তির মাধ্যমে জাতীয় প্রেস ক্লাবের সকল সদস্য সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ফ্যামিলি মেম্বারসহ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে বাসচাপায় নারী নিহত
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
হাসপাতালে সৌদি বাদশাহ
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
X
Fresh