• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

প্রাইমএশিয়া টেক্সটাইল ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২৪-২০২৫ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১৮১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার রাশেদ আহমেদ। এছাড়াও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম নাদিম।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভিসি, রেজিস্ট্রার, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টামণ্ডলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

বিশেষ ছাড়ে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তিবিশেষ ছাড়ে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার সারোয়ার রনি, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার তানজির জিমি, উপ-কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার রিফাত হক, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আতিকুর রহমান ও ইঞ্জিনিয়ার তোহিদুল ইসলাম সাব্বির, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার জুবায়ের রিজন, উপ-দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সুজা, প্রেস এবং পাবলিকেশন বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শুভ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোবিপ্রবি সিএসটিই অ্যালামনাই এসোসিয়েশনের ইফতার মাহফিল
X
Fresh