• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

গ্রিসে বাংলাদেশি যুবক নিহত

আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩০
ছবি : সংগৃহীত

গ্রিসের রাজধানী এথেন্সে সড়ক দুর্ঘটনায় সজীব খান (২২) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাতে এথেন্সের মেতারসুগিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রোববার (১১ ফেব্রুয়ারি) তার মৃত্যুর খবর জানাজানি হয়।

নিহত সজীব খান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধানতলিয়া এলাকার মাফুজ খানের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন মুন্সিগঞ্জের ফাহিম হোসেন। সজীব আইল্যান্ডের রেস্টুরেন্টে সিজনাল কর্মী হিসেবে কাজ করতো।

জানা গেছে, শনিবার রাতে মাংস কিনতে তার বন্ধু ফাইমকে নিয়ে মাংস কেনার জন্য ওমোনিয়া এলাকার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হন সজীব। পথিমধ্যে এথেন্সের কেন্দ্র মেতারসুগিয়া এলাকায় দুর্ঘটনা ঘটে। ট্রাফিক সিগনালে এ ঘটনাটি ঘটেছে। রেড সিগনাল অমান্য করে যেতে চাইলে অন্যদিকে গ্রিন সিগনাল থেকে আসা একটি প্রাইভেটকার মোটরসাইকেলে ধাক্কা দিলে দুমড়েমুচড়ে রাস্তার পাশে ছিঁটকে পড়ে সজীব খান ও তার বন্ধু ফাহিম। এতে ঘটনাস্থলেই সজীব মারা যান। অপর আহত ফাহিম এথেন্সের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

আইনি প্রক্রিয়া শেষ হলে যত দ্রুত সম্ভব তার মরদেহ বাংলাদেশ পাঠানোর কথা জানিয়েছেন এথেন্সস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) বিশ্বজিৎ কুমার পাল।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
X
Fresh