• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দেশে টিকটকের বর্ষসেরা ক্রিয়েটর আয়মান-মুনজেরিন

আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২৪, ১১:৩৩

বাংলাদেশে প্রথমবারের মতো হয়ে গেল সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকের বার্ষিক আয়োজন ‘ইয়ার অন টিকটক ২০২৩’। প্রতিবছর টিকটকে সেরা ভিডিও নির্মাতাদের নিয়ে করা হয় এই আয়োজন। এতে পুরস্কার বিতরণী ও সম্মাননা জানানো হয়। এবার বর্ষসেরা ক্রিয়েটরের পুরস্কার পেয়েছেন আয়মান সাদিক। এ ছাড়া শিক্ষণীয় ভিডিও শ্রেণিতে পুরস্কার জিতেছেন মুনজেরিন।

শুক্রবার রাতে রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘ইয়ার অন টিকটক’। টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, মুনজেরিন শহীদসহ দেশের অনেক পরিচিত ভিডিও নির্মাতারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

এ বছর ‘ইয়ার অন টিকটক’–এ ভিডিও নির্মাতাদের বিভিন্ন শ্রেণিতে পুরস্কার দেওয়া হয়। গত বছরের জন্য ‘ক্রিয়েটর অব দ্য ইয়ার ২০২৩’ পুরস্কার পেয়েছেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। এ ছাড়া এডুকেশন বা শিক্ষণীয় ভিডিও শ্রেণিতে পুরস্কার জিতেছেন মুনজেরিন শহীদ ও স্পোর্টস শ্রেণিতে নিয়ন অন।

ফ্যাশন ক্রিয়েটর অব দ্য ইয়ার পুরস্কার জিতেছে ‘স্টাইল হাট’। ফুড ক্রিয়েশনে ‘ফুডখোর’, ব্যতিক্রমধর্মী ভিডিওর জন্য ‘আমার বাংলাদেশ’ শ্রেণিতে ‘দ্য মাহিম মেইকস’, লং ফর্ম কনটেন্ট ক্রিয়েটর শ্রেণিতে ‘রবিন রাফান’ পুরস্কার পেয়েছেন। বিউটি ক্রিয়েশন অব দ্য ইয়ার পুরস্কার জিতেছে ‘লাইফ ইজ মেও’ এবং বেস্ট ইউজ অব লোকেশন ট্যাগিং বিভাগে পুরস্কার জিতে নিয়েছেন তানহা ইসলাম।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘দাদাসাহেব ফালকে’ পুরস্কার জিতে যা বললেন মিথিলা
বিশ্ব গণমাধ্যম স্বাধীনতা পুরস্কার জিতলেন ফিলিস্তিনি সাংবাদিকরা
ঢাকা সাব এডিটরস কাউন্সিল সাহিত্য পুরস্কার পেলেন সোহেল অটল
টিকটকার ওম ফাহাদকে বাগদাদে গুলি করে হত্যা
X
Fresh