• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ফল উৎসব

আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২২, ২১:১৭
ফল উৎসবে মেতেছে তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি
ছবি: নিজস্ব

মধুমাস জৈষ্ঠ্য উপলক্ষ্যে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির মৌসুমি ফল উৎসব হয়েছে।

বুধবার (১৫ জুন) সকালে সমিতির উদ্যোগে ড. এম এ ওয়াজেদ আলী বিজ্ঞান ভবনে এ উৎসবের আয়োজন করা হয়।

ফল উৎসবে- আম, জাম, কাঁঠাল, লিচু, আনারস, পেয়ারাসহ ১০ প্রজাতির ফল প্রদর্শনীর পাশাপাশি অতিথি এবং শিক্ষার্থীদের ফল কেটে খাওয়ানো হয়।

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাব্বি হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন নিশাদ।

ফল উদযাপন কমিটির আহ্বায়ক বিনায়েক রহমান কীর্তি বলেন, জাঙ্ক ফুড ও অস্বাস্থ্যকর খাবার থেকে বিরত রাখা এবং পুষ্টিমান সম্পন্ন নানা ধরনের ফলের সাথে পরিচয় করিয়ে দিতে এই ফল উৎসবের আয়োজন।

সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন নিশাদ বলেন, ফল আমাদের স্বাস্থ্যের জন্যে খুবই উপকারী। প্রতিটি মানুষের প্রতিদিনের খাদ্য তালিকায় যেকোন ধরণের একটি ফল অবশ্যই থাকা উচিৎ। আমরা তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি সাংবাদিকতার পাশাপাশি এমন ব্যতিক্রম আয়োজন করে থাকি এবং সবসময় করবো। বর্তমানে বিভিন্ন ফলের জাত হারাতে শুরু করছে। এমন উৎসবের মাধ্যমে প্রতিটি ক্যাম্পাসে ফলের পরিচিতি বাড়ানো উচিৎ।

সমিতির সাধারণ সম্পাদক রাব্বি হোসেন বলেন, এরকম আয়োজন আমরা যখন একসঙ্গে বসে উপভোগ করি তখন আনন্দ কয়েকগুণ বেড়ে যায়। আমি আশা রাখছি, এই উৎসবটি আগামী বছর আমরা বড় পরিসরে আয়োজন করতে পারব।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন- তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি শামীম হোসেন শিশির, সাবেক সহসভাপতি আহমেদ ফেরদৌস খান, ফল উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক বিনায়েক রহমান, সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন হাসান, কার্যনির্বাহী কমিটির সদস্য মামুনুর রহমান হৃদয়, শাকিল আহমেদ, সিয়াম মাহমুদ, হাসান সিকদার, ইমরান হোসেন প্রমুখ।

উল্লেখ্য, সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি প্রতি বছর মৌসুমি ফল উৎসবের আয়োজন করে যাচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকাস্থ নাটোর জেলা সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত
বাচসাস’র ৫৬ বছরপূর্তি অনুষ্ঠিত
ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত 
ডিআইইউতে সাংবাদিক সমিতি বন্ধ করতে টিউশন ফি মওকুফের প্রলোভন!
X
Fresh