Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

যুক্তরাজ্যে জাবির সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির প্রস্তুতি সভা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে 'সুবর্ণজয়ন্তী উদযাপন' কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ মে) লন্ডনের একটি রেস্টুরেন্টে এই প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক জহির মুহাম্মদ উদ্দিন। সদস্য সচিব পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অংশ নেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য ও উপদেষ্টা মণ্ডলীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাবির প্রথম ব্যাচের ছাত্র বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ খিজির। বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. ইকবাল হোসেন। প্রধান বক্তা হিসেবে আলোচনায় অংশ নেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. শহীদুল ইসলাম।

এসময় আলোচনায় অংশ নেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য রানা ইসলাম ও মোহাম্মদ আসাদুল্লাহ, যুগ্ম আহবায়ক ওয়াকারুল আমিন রনি, যুগ্ম আহবায়ক আসমা পারভিন মুক্তা, যুগ্ম আহবায়ক চৌধুরী নিয়াজ মাহমুদ লিঙ্কন, যুগ্ম আহবায়ক আলিম আল রাজী, অর্থ উপকমিটির আহবায়ক হাবিবে আলম চৌধুরী, দপ্তর উপকমিটির আহবায়ক মতিয়ার রহমান মতিন, সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক মাহবুবা নাজরীনা জেবিন ও যুগ্ম আহবায়ক ফারহানা করিম খান একা।

এছাড়াও আরও বক্তব্য রাখেন মুকিত সামস জয়, মো. আলমগীর হোসেন ও তানজিম মাহবুব।

সভায় উপস্থিত সকলে সুবর্ণজয়ন্তী উৎসবের বিভিন্ন বিষয়ে বিশদ ও বিস্তারিত আলোচনা করেন এবং খোলামেলা নিজ নিজ মতামত তুলে ধরেন। সভায় সর্বসম্মতিক্রমে সুবর্ণজয়ন্তী উৎসবের বাজেটসহ বেশ কিছু গুরুত্তপূর্ণ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরবর্তীতে সভার পরিসমাপ্তি ঘটে রাতের খাবার ও চায়ের আড্ডার মাধ্যমে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS