Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

পর্দা উঠল মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেটের চতুর্থ আসরের

পর্দা উঠল মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেটের চতুর্থ আসরের
পর্দা উঠল মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেটের চতুর্থ আসরের

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে জমকালো ও বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা উঠল চতুর্থ মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেটের।

দীর্ঘ শীত ও তুষার বৃষ্টির অপেক্ষার পর মিশিগান অঙ্গরাজ্যের ট্রয় নগরীর কমিউনিটি সেন্টার ক্রিকেট মাঠে আয়োজিত হয় মিশিগানের বাংলাদেশি অভিবাসিদের জনপ্রিয় খেলা ক্রিকেটের এই উদ্বোধনী অনুষ্ঠান। এবারের আসরের মিডিয়া পার্টনার আই টিভি।

শনিবার (১০ জুলাই) মিশিগানের স্থানীয় সময় দুপুর ১২টায় উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশিষ্ট চিকিৎসক ডা. দেবাশিষ মৃধা, চিনু মৃধা ও মুক্তিযোদ্ধা ও প্রকৌশলী নেতা ড. জাকিরুল হক টুকু। এরপর বেলুন উড়িয়ে শুরু হয় ২০২১ সালের ক্রিকেট টুর্নামেন্ট। প্রথম ম্যাচে মুখোমুখি হয় মিশিগান হিরোস ও মিশিগান টাইটান্স, দ্বিতীয় ম্যাচে খেলে মিশিগান আভেঞ্জার ও মিশিগান কোবরা।

প্রবাসী বাংলাদেশিদের নিয়ে এবারের আয়োজনে মিশিগানের বিভিন্ন শহরের প্রবাসী বাংলাদেশি আমেরিকান চাকরিজীবী ও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি শিক্ষার্থীদের নিয়ে গঠিত পাঁচটি দল অংশ নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের মাঝে আরো ছিলেন মিশিগান বেঙ্গলস ক্লাবের পরিচালক সাইফ সিদ্দিকী, কৌশিক আহমেদ, রসি মীর, ড. জাফরি আল ক্বাদরী, ড. অনুপম মণ্ডল, খাইরুল হাসান, আমিন সরফুজ্জামান, মোহাম্মদ হোসাইন, মারুফ কুতুবসহ বিভিন্ন দলের অধিনায়ক, খেলোয়াড় ও ম্যানেজাররা উপস্থিত ছিলেন।

এ বছর টুর্নামেন্টে দলগুলো হচ্ছে মিশিগান হিরো’স, মিশিগান কোবরা, মিশিগান টাইটানস, মিশিগান অ্যাভেঞ্জারস ও কুমিল্লা নাইটস। টুর্নামেন্ট চলবে আগামী তিন মাস। টুর্নামেন্ট সফল করতে আয়োজকেরা সকলের সহযোগিতা কামনা করে আশা প্রকাশ করেন, ক্রিকেটপাগল প্রবাসী বাংলাদেশিরা মাঠে আসবেন, খেলবেন ও প্রিয় দলকে সমর্থন করবেন।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS