logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’

তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’
ছবি: সংগৃহীত
অমর একুশে বইমেলা-২০২১ কে উপলক্ষ্য করে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’। বইটি প্রকাশ করেছে কিংবদন্তী পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন চারু পিন্টু। ‘শিরোনামে তুমি’ পাওয়া যাচ্ছে অনলাইন বুকশপগুলোতে। 

বুকশপগুলোর বরাতে জানা যায়, গ্রন্থটি নিয়ে গল্প প্রেমী পাঠকদের মাঝে আগ্রহ দেখা যাচ্ছে। অনলাইন রিভিউতে পাঠকের সরাসরি ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে বলেও অনলাইন বুকশপগুলো জানিয়েছে।

গ্রন্থটির প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন, বইয়ের ফ্ল্যাপে দেয়া উপরোক্ত এটুকু পড়েই পাঠক বুঝে যাবেন লেখকের গল্প বলার পারদর্শিতা। আর আমি খুব বাছাই করে বই করি। এটুকু বলবো তাজবীর সজীবের রচনায় গল্পগ্রন্থটির যেকোনো গল্প পাঠক একবার পড়া শুরু করলে, শেষ করে উঠতে হবে। আর বইয়ের প্রোডাকশনের ক্ষেত্রে বলবো, আমি এক বিন্দু ছাড় দেয়নি। বইয়ের কভার এবং বাধাইয়ের মান নিয়ে পাঠক খুশি হবেন বলেই আমার একান্ত বিশ্বাস।

বইটির লেখক তাজবীর সজীব বলেন, গল্প গ্রন্থটিতে আছে আবেগের বানে ভেসে যাবার মতো ১২টি প্রেমের গল্পের ভাণ্ডার। গল্পগুলোয় পাওয়া আছে, আছে না পাওয়া। সুখ আছে, অসুখও আছে, আছে বিরহ, আছে বেদনা। দিনশেষে প্রতিটি গল্পেই প্রচুর ভালো ভাসাবাসি আছে। ভালোবাসারই ভিন্ন ভিন্ন মাত্রার, ভিন্ন ভিন্ন স্বাদের, ভিন্ন ভিন্ন পরিসরের গল্পের সন্নিবেশ ঘটিয়ে গ্রন্থটিকে নিখাদ ভালোবাসার গল্পগ্রন্থ রূপে সুবাসিত এবং পরিপূর্ণ করার শতভাগ চেষ্টা করেছি আমি।

অনলাইনে বিভিন্ন বুক শপে বইটি পাওয়া যাচ্ছে। বইটির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ২৫ শতাংশ বিশেষ মূল্য ছাড়ে ২২৫ টাকায় বইটি দিচ্ছে অধিকাংশ অনলাইন বুকশপ।

আগামী বইমেলা উপলক্ষে লেখকের আরও দুটি নন-ফিকশনাল গ্রন্থ প্রকাশিত হতে যাচ্ছে বলে জানা যায়। 

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS