• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুবিতে কর্মচারী সমিতির মানববন্ধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৩:৫২
Human chain, of employees' union, rtv news
কুবিতে কর্মচারী সমিতির মানববন্ধন

আট দফা দাবিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। গতকাল রোববার বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তাদের আট দফা দাবির মধ্যে রয়েছে জ্যেষ্ঠতার ভিত্তিতে শূন্যপদে নিয়োগে মৌখিক পরীক্ষা পর্যন্ত অংশগ্রহণকৃত আপগ্রেডেড অভ্যন্তরীণ সকল প্রার্থীকে নিয়োগ দেওয়া, কর্মচারীদের যোগপযোগী নীতিমালা প্রণয়ন ও সংশোধন, ল্যাব টেকনিশিয়ানদের প্রস্তাবিত সময়সীমা নীতিমালায় সংযুক্তিকরণ ও বাস্তবায়ন, যে সকল কর্মচারীদের বিভাগীয় মামলা ও সাময়িক বহিষ্কারাদেশ আছে তাদের সাধারণ ক্ষমা করার মাধ্যমে প্রত্যাহারকরণ, সকল কর্মচারীদের ওভারটাইমের কর্মঘণ্টা বৃদ্ধি ও স্কেল অনুযায়ী আর্থিক সুবিধা নিতে নীতিমালা প্রণয়ন, যে সকল কর্মচারীরা উচ্চতর শিক্ষায় শিক্ষিত হতে ইচ্ছুক তাদের প্রশাসনিক অনুমতি এবং সার্টিফিকেট নথিভুক্ত করণ, যথাসময়ে সরাসরি নিয়োগপ্রাপ্ত কর্মচারী এবং আপগ্রেডেড কর্মচারীদের পদ স্থায়ীকরণ এবং ইলেক্ট্রিশিয়ান ও প্লাম্বারদের পদ তৃতীয় শ্রেণিতে উন্নীতকরণ।

মানববন্ধনে কর্মচারীরা বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাঁই নাই, স্বজনপ্রীতি মুক্ত নিয়োগ চাই, শূন্যপদে নিয়োগ চাই, ওভারটাইম নিয়ে অজুহাত চলবে না প্রভৃতি প্ল্যাকার্ড নিয়ে অংশগ্রহণ করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন
X
Fresh