Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রবাসীর মৃত্যু

An expatriate died, electrocuted, Malaysia
মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রবাসীর মৃত্যু

মালয়েশিয়ায় একটি কন্সট্রাকশন প্রজেক্টে কর্তব্যরত অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাওসার মিয়া (২৬) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ক্লাং এর কাপারে, বিস্তারি সড়কের প্রজেক্টে এ দুর্ঘটনা ঘটে।

তার গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরা থানার বাঁশগাড়ি। ফটিক মিয়া ও আমেনা বেগম দম্পতির বড় ছেলে কাওসার বছর দেড়েক আগে পরিবারের স্বচ্ছলতা আনতে মালয়েশিয়ায় পাড়ি জমান।

নিহত কাওসার মিয়ার চাচা মালয়েশিয়া প্রবাসী গয়েস আলি জানান, শনিবার নির্ধারিত সময় শেষে অতিরিক্ত সময় কাজ করছিল কাওসার। বিদ্যুতের তার হাতে নিয়ে লোহার রড বেয়ে উপরে ওঠার এক পর্যায়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে বেশ উপর থেকে ছিটকে নিচে পড়ে যায়। পরে একাধিকবার চিৎকার করে নিস্তব্ধ হয়ে যায়। দ্রুতই পার্শ্ববর্তী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

নিহত কাওসার বছর দেড়েক আগে কন্সট্রাকশন ভিসা নিয়ে মালয়েশিয়ায় আসেন। সেই থেকে এই কোম্পানিতেই কাজ করেন তিনি। তিন ভাই আর দুই বোনের সবার বড় কাওসার।

এদিকে সকল প্রক্রিয়া শেষে খুব শিগগিরই তার মরদেহ দেশে পাঠানো হবে বলে ঐ কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। বৈধ ভিসা থাকায় দেশে পাঠানোর খরচ ও সকল প্রক্রিয়ার দায়ভার বর্তায় কোম্পানির উপর। তবে দুর্ঘটনায় নিহত কাওসারের পরিবার ক্ষতিপূরণ বাবদ কোনো অর্থ পাচ্ছে কিনা এ নিয়ে এখনও কিছু জানা যায়নি।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS