• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জার্সির সঙ্গে এবার পছন্দের দলকে সমর্থনে লুঙ্গি

আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২২, ২২:১০
জার্সির সঙ্গে এবার পছন্দের দলকে সমর্থনে লুঙ্গি

বিশ্বজুড়ে চলেছে কাতার বিশ্বকাপের উন্মাদনা। ফলে বিশ্ববাসীদের মধ্যে এখন ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২’ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে। খেলার বাকি আর মাত্র ৩ দিন। এরই মধ্যে বিশ্বকাপ ফুটবলে অংশ নেওয়া দলের সমর্থকরা এখন পছন্দের দলের জার্সি, পতাকা, রিস্ট ব্যান্ড, হেড ব্যান্ডসহ নানা উপকরণ কেনায় ব্যস্ত।

শুধু বিদেশেই নয়, বরং বাংলাদেশেও ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ নিয়ে জনমনে এখন উত্তেজনা, উন্মাদনা ও উৎসবমুখরতা বিরাজ করছে। এরই মধ্যে বাজারে বেড়েছে জার্সি ও পতাকা কেনাবেচা।

বিশ্বকাপ উপলক্ষে এবার ‘আমানত শাহ্ লুঙ্গি’ নিয়ে এসেছে আপনার পছন্দের ফুটবল দলের জার্সি ডিজাইনের লুঙ্গি। আমানত শাহ্ লুঙ্গির পরিচালক রেজাউল করিম বলেন, ‘ফুটবল বিশ্বকাপ উপলক্ষে এবারই প্রথম আমরা জার্সির আদলে লুঙ্গি বাজারে এনেছি। এরই মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি। সবচেয়ে বেশি আর্জেন্টিনার জার্সির ডিজাইনের লুঙ্গির চাহিদা বেশি, এরপর ব্রাজিল ও অন্যান্যগুলোও বিক্রি হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘প্রথম পাঁচ দিনে চার লাখ পিস বিক্রির পর দ্বিতীয় দফায় পণ্য তৈরির কাজ চলছে। শুধু বাংলাদেশেই নয় বরং দেশের বাইরেও অস্ট্রেলিয়া, আমেরিকাসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের প্রবাসী বাঙালিরাও লুফে নিচ্ছেন এই লুঙ্গিগুলো। তারাও খুব সহজে অনলাইনে অর্ডার করে ডিএইচএলের মাধ্যমে পছন্দের লুঙ্গিটি পেতে পারেন। ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর পুরোটা সময়জুড়েই এই লুঙ্গিগুলো পাওয়া যাবে।’

ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, ফ্রান্সসহ বিভিন্ন ফুটবল দলের জার্সির ডিজাইনের লুঙ্গি পেয়ে যাবেন আমানত শাহ্ লুঙ্গির অনলাইন, ওয়েবসাইটসহ বিভিন্ন মার্কেটেও। প্রতিটি লুঙ্গির দাম পড়বে ৩৭০ টাকা। এই লুঙ্গি কিনতে আগ্রহী ব্যক্তিদের নির্ধারিত ওয়েব অ্যাড্রেসে (www.miah.shop) গিয়ে অর্ডার দেয়ার পরামর্শ দিয়েছে প্রতিষ্ঠানটি। অথবা ফেসবুক থেকে আমানত শাহ লুঙ্গি পেজে গিয়েও কেনা যাবে পছন্দের দেশের জার্সির আদলে লুঙ্গি।

২০ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। গ্রুপ ‘এ’ এর কাতার ও ইকুয়েডরের খেলার মাধ্যমে নভেম্বরের ২০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ ২০২২ এর আসর। ডিসেম্বর মাসের ১৮ তারিখ ফাইনালের মাধ্যমে সমাপ্তি ঘটবে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ চলবে একাধিক স্টেজে।

প্রথম পর্ব অর্থাৎ গ্রুপ পর্বে সব দল অংশগ্রণ করবে, এরপর রাউন্ড অব ১৬ এ ১৬টি উত্তীর্ণ দল খেলবে। এরপর যথাক্রমে কোয়ার্টার ফাইনাল, সেমি ফাইনাল, তৃতীয় স্থান নির্ধারণী ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • ফ্যাশন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস গড়লেন বিশ্বকাপজয়ী মেসি
বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ
যুবরাজের চোখে বিশ্বকাপের ৪ সেমিফাইনালিস্ট
‘দ্রুতই নিউজ করবেন, টি-টোয়েন্টিতে ফিরেছে মিরাজ’
X
Fresh