logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৪ জানুয়ারি ২০২১, ১৮:২৪

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
ফাইল ছবি

২৫ জানুয়ারি ২০২১ রোজ সোমবার বাংলা ১১ মাঘ ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে সকাল সকালই চাপ প্রয়োগ করতে হবে। ব্যাংকে কিছু টাকা জমা দিতে পারেন। দুপুরের পর থেকে কাজ কর্মের যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কোনো তথ্য আপনাকে লাভবান করতে পারে। পাড়া প্রতিবেশীর সাহায্য পাওয়ার আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): কাজের ক্ষেত্রে চলতে থাকা বাধা কাটতে শুরু করবে। গুরুত্বপূর্ণ সকল সভা সকালের দিকেই শেষ করুন। দুপুরের পর আর্থিক পরিকল্পনায় অগ্রগতি। খুচরা ব্যবসায় আশানুরূপ লাভের মুখ দেখতে পারবেন। বকেয়া কোনো বিল আদায়ে সফলতা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বৈদেশিক বাণিজ্যের কাজে সকাল সকালই ভালো সংবাদ পাওয়ার আশা। দুরে কোথাও যাত্রা করতে পারেন। দুপুরের পর কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের সুযোগ আসবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সফল হতে পারবেন। মানসিক অস্থিরতা দূর হয়ে যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বড় ভাই বোনের সঙ্গে দেখা দিতে পারে কিছু মনোমালিন্য। মন খারাপ না করে কাজে মন দিন। বকেয়া কোনো ব্যবসায়ীক বিল আদায়ে সফল হতে পারবেন। দুপুরের পর থেকে সময় ব্যয় বহুল হবে। গৃহে অতিথি সমাগমের যোগ। হঠাৎ করে দূরদেশ যাত্রার প্রয়োজন হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): পদস্থ কর্মকর্তার কাছ থেকে বিশেষ কোনো সুযোগ পাওয়ার আশা। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সু-সম্পর্ক থাকলে আজ তা কাজে লাগবে। দুপুরর পর ঠিকাদারি কাজের ক্ষেত্রে অগ্রগতি। নতুন কাজের সন্ধান পাবেন। বন্ধুর সাহায্য পাওয়ার আশা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দিনটি বলবান। বিদেশি ভাষা সংক্রান্ত পরীক্ষার ফল পেতে পারেন। দুপুর থেকে কর্ম লাভের যোগ প্রবল। বেকারদের পুরোনো কর্মস্থলে কাজের সুযোগ আসবে। রাজনৈতিক ক্ষেত্রে নেতার সাহায্য পাওয়ার আশা বৃথা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সকাল সকালই ঝুঁকি নিলে সফল হবেন। ব্যাংক ঋণ সংক্রান্ত কাজের জন্য সাক্ষাত দিতে হলে তা সকালেই দিন। দুপুর থেকে বৈদেশিক কাজে সফল হবেন। আমদানি রপ্তানি বাণিজ্যে কাঙ্ক্ষিত লাভের আশা। শুল্ক সংক্রান্ত জটিলতা কেটে যাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীকভাবে আজ সফল হওয়ার দিন। দুপুরের দিকে আর্থিক সঙ্কট দেখা দিতে পারে। ব্যাংক থেকে কিছু অর্থ উত্তোলনের প্রয়োজন পড়বে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মনমালিন্যের আশঙ্কা। নিজের রাগ ও জেদ আপনাকে ভোগাবে। দুপুরের দিকে ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতির সুযোগ পাবেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। অংশীদারি কোনো তদবিরের কাজে সফল হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের সৃজনশীলতার প্রতি আস্থা রাখতে হবে। তবেই সফল হবেন। ভালোবাসার সমুদ্রে হাবুডুবু না খেয়ে বিবাহের সিদ্ধান্ত নিন। দুপুরের পর সহকর্মী কারো সঙ্গে জটিলতার আশঙ্কা। অকারণে তর্ক বিবাদে জড়িয়ে শত্রু সৃষ্টি না করাই উত্তম।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সাংসারিক বিষয়ে পরিবার পরিজনের সঙ্গে দেখা দেবে মনমালিন্য। আত্মীয় কারো এক চোখা আচরণে কষ্ট পেতে পারেন। দুপুরের পর শিল্পী ও কলাকুশলীদের গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ছোট ভাই-বোনের উচ্চ শিক্ষার জন্য কিছু অর্থ ব্যয় হবে। সকাল সকালই বিদেশ থেকে ভালো কোন সংবাদ পাওয়ার আশা। অনলাইন কেনাবেচায় একটু সতর্ক থাকবেন। দুপুরের দিকে প্রত্যাশা পূরণ হবে। আত্মীয়স্বজন ও বন্ধুর সাহায্য পাওয়ার দিন। যানবাহন ক্রয় করতে পারবেন।

এম

RTV Drama
RTVPLUS