logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৭ জানুয়ারি ২০২১, ১৮:৩৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল।

১৮ জানুয়ারি ২০২১ রোজ সোমবার, বাংলা ৪ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : ভ্রমণে যাওয়ার দিন। পরিবার পরিজনের সকলকে নিয়ে নৈসর্গিক পরিবেশে বেড়িয়ে আসতে পারেন। যারা কোথাও বেড়াতে যেতে পারবেন না, তাদের সাংসারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্ম জীবনে উন্নতির দিন। বিদেশ থেকে পেতে পারেন কিছু অর্থ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : সংসারে বড় ভাই-বোনের সাথে সু-সম্পর্ক বজায় রাখতে হবে। তাদের বিপদের দিনে পাশে দাঁড়াতে চেষ্টা করুন। আয় রোজগারে বন্ধুর পরামর্শ বা সাহায্য লাভের সুযোগ পাবেন। অংশীদারি ব্যবসায় কাঙ্ক্ষিত লাভের আশা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আজ শুধু সম্মান মর্যাদা বৃদ্ধির দিন। কারো কাছে করা ওয়াদা পালন করবেন। সামাজিক ও সাংগঠনিকভাবে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে বহু গুণে। হারানো পারিবারিক ঐতিহ্য পুনরায় ফিরিয়ে আনতে পারবেন। পিতার স্নেহ-মমতা ও ভালোবাসা লাভে সফলতা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : আজ জ্ঞানের সঙ্গে জ্ঞানীর লড়াই হবে। নিজেকে যোগ্য প্রমাণ করার বিশেষ দিন। আপনার বিদ্যানুরাগ আপনাকে সফল করবে। বিদেশি ভাষা শিক্ষার লড়াইয়ে আজ বিজয়ী হতে হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিয়ে কিছু পুণ্য অর্জনের সুযোগ আসবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : নিজের অনৈতিক কর্মকাণ্ডের জন্য অনুশোচনা করুন। সকাল সকালই পাওনাদারের টাকা ফেরত দেওয়ার চাপ বাড়তে পারে। এক ঋণ পরিশোধে আরেক ঋণের জালে জড়িয়ে পড়ার ভয়। অপরিচিত কারো কথায় প্রভাবিত হয়ে অর্থ ধার দেওয়া ঠিক নয়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : জীবন সাথীর সঙ্গে কোনো প্রকার ঝগড়া করে দিনটি নষ্ট করা মূর্খতা ছাড়া কিছুই নয়। কর্মক্ষেত্রে বা ব্যবসা-বাণিজ্যে যতই সময় দিন, দিনের শেষে আপনি সংসারী ও সংসারের জন্যই আপনার এতো পরিশ্রম। অবিবাহিতদের বিয়ের বাধা কাটতে শুরু করবে। বিয়েতে অধিক বিলম্ব করা ঠিক নয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : অবচেতন মনের সকল প্রকার কু-প্রবৃত্তিকে দমন করতে হবে। কাজের লোকের কুটচালে প্রভাবিত হবেন না। নিজের মেধা দিয়ে জয় করতে হবে সকল জটিলতা। বয়স্কদের শারীরিক অবস্থা ভালো যাবে না। ঠাণ্ডা জনিত পীড়ায় ভোগান্তির আশঙ্কা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : সন্তানের সঙ্গে বন্ধুর মতো আচরণ করুন। তাকে বাহিরের লোকের সামনে শাসন করা ঠিক নয়। সন্তানের মধ্যকার সৃজনশীলতাকে সম্মান ও উৎসাহ দান করুন। শিল্পীদের দিনটি ভালো যাবে। নতুন কাজের সুযোগ আসবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়ার দিন। বহু আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা সাক্ষাতের সুযোগ পাবেন। প্রভাবশালী আত্মীয়ের সহযোগিতায় জীবিকার ব্যবস্থা হতে পারে। স্থাবর সম্পত্তি বা অমীমাংসিত ভূমি বিষয়ে অগ্রগতির আশা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজ ভালো কোনো সংবাদ পাবেন। বিদেশ থেকে আসতে পারে কোনো শুভ বার্তা। ছোট ভাই-বোনের বিবাহ-শাদীর আলাপ আলোচনায় সাফল্য আসবে। পাড়া প্রতিবেশীর সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : দিনটি সকল স্বপ্ন পূরণের। আয়-রোজগারের পেছনে ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে পড়বেন। ব্যবসায়ীদের বকেয়া অর্থ আদায়ের সুযোগ আসবে। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার দিন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বাড়ার পাশাপাশি সামাজিকভাবে সম্মানিত হতে পারবেন। রাজনৈতিক কোনো সম্মেলনে সম্মানিত হওয়া সম্ভব। হারানো পদ-পদবি উদ্ধারের দিন। চাকরি প্রাপ্তির সু-সংবাদ আসতে চলেছে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS