logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ ডিসেম্বর ২০২০, ১৬:১৬

কেমন যাবে বৃষ রাশির ২০২১ সাল?

বৃষ রাশির জাতক-জাতিকা ধীর স্থির ও পর্বতের ন্যায় অটল। নিজের উদ্দেশ্য ও কার্য হাসিলে ধৈর্যের চরম সীমায় পৌঁছাতে পারে। শান্ত ও ভদ্র বলে বৃষ রাশির জাতক-জাতিকার পরিচয় রয়েছে। সহজাত শুক্রর গৃহ হওয়াতে বৃষের জাতক-জাতিকা শিল্প কলা ও সৌন্দর্য পছন্দ করে। এবং সফলভাবেই শিল্প সাহিত্য চর্চা করে থাকে। সামাজিকতা, সকলের সঙ্গে সহাবস্থান নিজের উপর আস্থা ও বিশ্বাস এবং সকল প্রকার ব্যবস্থাপনায় দক্ষ বৃষের জাতক-জাতিকার জন্য ২০২১ সাল সার্বিকভাবে ব্যতিক্রমী ও সাফল্যের। অনেক চাড়াই উৎরাই বাধা বিপত্তি অতিক্রম করে আগামী কয়েক বছর আপনার সাফল্যের রথ উর্ধ্বমূখে ছুটতে থাকবে। তবে রাশিতে তুঙ্গী রাহুর অবস্থান ও দাম্পত্য গৃহে তুঙ্গী কেতুর অবস্থান কখনো কখনো বিপদে ফেলে দেবে।

সারা বছর জুড়েই রাশিতে রাহু ও সপ্তমে কেতুর অবস্থান ফলে গ্রহ প্রতিকারে কেতুর রত্ন ধারণ করতে পারেন। এতে দাম্পত্য ভুল বোঝাবুঝি,অনৈতিক সম্পর্ক ও অন্তত আর্থিক ব্যবস্থাপনায় সফল হতে পারবেন।

শরীর স্বাস্থ্য: বৃষ রাশির জাতক-জাতিকার জন্য ২০২১ সাল শারীর স্বাস্থ্যর ক্ষেত্রে মিশ্র যাবে। বছরের শুরুতে মঙ্গলের ও শনির দৃষ্টির প্রভাবে পুরোনো ব্যাধির উপদ্রব দেখা দিতে পারে। রাহুর রাশিতে অবস্থানে নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখা হবে কঠিন। অকারণেই উত্তেজিত হয়ে পড়তে পারেন। রাশিপতির কেতুর সঙ্গে অবস্থানে এ বছর ভুল বোঝাবুঝি হবে বেশি। সুনাম ও সম্মান ক্ষুণ্ণ হতে পারে। ঘাড়ে বা পায়ে চোটের আশঙ্কা দেখা দেবে।

টাকা পয়সা: আয় রোজগারের জন্য বছরটি খুব একটা ভালো যাবে না। আর্থিক বিষয়ে বছরটি সমান সমান যাবে। যা আয় করবেন তাই ব্যয় হয়ে যাওয়ার যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি অতি নগণ্য। আত্মীয়কুটম্বদের সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা প্রবল। বছরের মাঝামাঝি বৃহস্পতির প্রভাবে আটকে থাকা কিছু অর্থ আদায় হবে।

যোগাযোগ: দেশীয় ও বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে বছরটি সাফল্যের। অনলাইন ব্যবসা বাণিজ্য আরম্ভর সুযোগ আসবে। ছোট ভাই বোনের বিবাহ-শাদী বা কর্মোন্নতির সম্ভাবনা প্রবল। বহু ক্ষেত্রে প্রতিবেশীর সাহায্য পাওয়া যাবে। প্রকাশ প্রকাশনা বা লেখা লেখির জন্য সম্মানিত হতে পারবেন। বস্ত্র ও খাদ্য পানিয়ের ব্যবসায় অগ্রগতি। সৃষ্টিশীল কাজের ক্ষেত্রে বিদেশে সম্মানিত হওয়ার বছর।

গৃহ সুখ শান্তি ও যানবাহন: গার্হস্থ্য জীবনে সুখ শান্তি বজায় থাকবে। আত্মীয় স্বজনের সাথে চলতে থাকা ভুল বোঝাবুঝির অবসান হতে চলেছে। বৎসরের শুরুর দিকে ভূমি আবাসন সংক্রান্ত ক্ষেত্রে লাভবান হওয়ার সময়। নিজস্ব যানবাহন আবাসন বছরের শেষে হওয়ার সম্ভাবনা প্রবল। প্রত্যাশিত কাজকর্মে অগ্রগতি ও মনের আশা পূরণে আত্মীয়দের সাহায্য লাভ।

প্রেম ভালোবাসা: প্রেম ভালোবাসায় অগ্রগতির বছর। তবে অবশ্যই অনৈতিক সম্পর্ক থেকে বছরের শুরুতে সাবধান হতে হবে। নিজের বুদ্ধি মেধা ও সৃজনশীল দক্ষতা দিয়ে এ বছর নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন। সন্তান লাভের চেষ্টায় সাফল্য পাওয়ার সময়। শিল্পী ও কলাকুশলীদের কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। প্রেমের মানুষকে নিয়ে নতুন জীবন শুরু করার সুযোগ আসবে।

রোগ ব্যাধি ও শত্রু: এ বছর রোগ ভোগ কম বেশি আপনাকে ভোগাবে। পায়ে, কোমরে পীড়া ও পেটের যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা। কর্মস্থলে বয়স্ক কারো সাথে শত্রুতার সম্মূখীন হবেন। নিজের রিপুর উপর নিয়ন্ত্রণ বজায় রাখতে পারলে সকল ক্ষেত্রেই সফল হবেন। তবে দুর্ঘটনা বা কাঁটাছেড়ার আশঙ্কা থেকে যাচ্ছে। হঠাৎ করে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে।

জীবন সাথী: দাম্পত্য জীবনে জীবনসাথীর সঙ্গে ভুল বোঝাবুঝি ও অকারণ সন্দেহের কারণে সংসারে মনমালিন্য লেগে থাকবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যেও দেখা দেবে আস্থার অভাব। ফলে অংশীদারি ব্যবসার বিলোপ হতে চলেছে। এককভাবে নিজে ব্যবসা বাণিজ্য করার যোগ প্রবল। অবিবাহিতদের বছরের মধ্যভাগের পর বিবাহের সুযোগ আসছে।

ঋণ বা নিধন: এ বছর পুরোনো ঋণের কবল থেকে উদ্ধার পাওয়ার সময়। আয় রোজগারের স্বাভাবিক ধারা বজায় থাকাতে বড় কোনো ঋণ করার প্রয়োজন হবে না। আইনগত জটিলতা থেকে মুক্তির সুযোগ পাবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ বা শেয়ার ব্যবসায় লস না হলেও আশানুরূপ লাভ হবে না। সমান সমান থাকবেন।

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: এ বছর ভাগ্যের সঙ্গে বছরের শুরুতে লড়াই করতে হবে প্রচুর। বহু সুযোগ আসলেও কাজে লাগবে সামান্যই। ভিন্ন ধর্মাবলম্বী বা বিদেশি কারো দ্বারা ভাগ্য উন্নতির বছর। উচ্চ শিক্ষার্থে বা জীবিকার জন্য বিদেশ যাওয়ার চেষ্টায় সফল হবেন। নিজের ভাগ্য নিজে গড়ার বছর। প্রবাসীদের স্থায়ী নাগরিকত্ব লাভের যোগ। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে দেখা দেবে জটিলতা। তীর্থ ভ্রমণের সুযোগ পাবেন।

কর্ম জীবন: বছর জুড়েই কাজের চাপ অব্যাহত থাকবে। চাকরিজীবীদের বছর শেষে পদোন্নতির যোগ প্রবল। পদস্থ কর্মকর্তার সঙ্গে চলতে থাকা ভুল বুঝাবুঝির কারণে বছরের মধ্যভাগে কর্মক্ষেত্রে জটিলতায় পড়তে পারেন। সামাজিক ও সাংগঠনিক সুনাম সম্মান হানির আশঙ্কা। সর্বদা সতর্ক থাকতে হবে।

আয় রোজগার: বছরটি আয় রোজগারে মিশ্র সম্ভাবনাময়। নতুন নতুন আয়ের চেষ্টায় বিশেষ সুবিধা করতে পারবেন না। আয় রোজগার ও ব্যবসা বাণিজ্যে বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। বড় ভাই বোনের সঙ্গে সম্পর্কের টানাপোড়ন কমে আসতে শুরু করবে। চাকরিজীবীদের বেতন বোনাস বৃদ্ধির সুযোগ খুবই কম। যে টুকু সুযোগ পাবেন তা নিন।

বিদেশ বাস বা ভ্রমণ: চিকিৎসার জন্য বা ভ্রমণের জন্য বছরটি শুভ সম্ভাবনাময়। বহুবার বিদেশ যাত্রার সুযোগ পাবেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে সাফল্য লাভের বছর। বিদেশে আপনার সুনাম ও সম্মান লাভের যোগ। চিকিৎসা খাতে ব্যয় হবে অনেক। আইনগত জটিলতার হাত থেকে রক্ষা পাওয়া যাবে। পুরোনো ঝামেলার অবসানে চেষ্টা চালিয়ে যেতে হবে।

গ্রহ প্রতিকূলতা ও পারিবারিক জীবনে ভুল বুঝাবুঝি পরিহারে অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শক্রমে হীরা বা জারকন ও ক্যাটস আই ধারণ করতে পারেন।

সকলের সাফল্য কামনায় আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে  ০১৭১৬-৬০৮০৮২।

এম

RTV Drama
RTVPLUS