logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।
২১ ডিসেম্বর ২০২০ রোজ সোমবার বাংলা ৬ পৌষ ১৪২৭। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ব্যবসা বাণিজ্যে হঠাৎ করেই কিছু জটিলতা দেখা দেবে। ঠিকাদারদের সকাল থেকেই নানা রকম দাপ্তরিক জটিলতা পোহাতে হবে। প্রভাবশালী কর্মকর্তার অসহযোগিতার কারণে বিল আদায়ে দেখা দেবে জটিলতা। কিছু রহস্যজনক লেনদেনে ধনাভাব দূর হবে। বন্ধুর দ্বারা হঠাৎ করেই প্রতারিত হতে পারেন।  

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): আজ বেকারদের আর্থিক লেনদেনে হতে হবে সতর্ক। চাকরির জন্য তদবিরে কিছু জটিলতার আশঙ্কা। সরকারি চাকরিজীবীদের কর্মস্থলে পদস্থ কর্মকর্তার উৎপাত বৃদ্ধি পাবে। আপনার কোনো কাজের জন্য প্রতিষ্ঠান লাভবান হলেও আপনার মূল্যায়ন আশা করা বোকামি। পিতা বা পিতৃস্থানীয় কারো উপদেশ আপনার উপকারে আসবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): সবকিছু হারিয়ে নতুন করে ঘুরে দাঁড়ানোর দিন। জীবনকে একেবারে শূন্য থেকে শুরু করতে হবে। ভাগ্য বিড়ম্বনার শেষ বিন্দুতে পৌঁছে গেছেন। এর থেকে আর খারাপ কিছু হবে না। এখন আবার শুরু হবে সামনের দিকে চলা। উচ্চ শিক্ষায় আপনার একাগ্রতার কারণে সফল হতে পারবেন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): লাভ ক্ষতি আর দেনা পাওনার হিসাব নিকাশে দিনের অর্ধেকটা পেরিয়ে যাবে। বিনিয়োগে কিছু আয়ের সুযোগ রয়েছে। তবে অতি লাভের আশায় আবারো দেখা দেবে হতাশা। শেয়ার ব্যবসায় নিজের প্রত্যাশিত লাভের জন্য অবশ্যই বাই ও সেল টার্গেট জরুরি।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট):  আজ অংশীদারি ব্যবসায় সফলতার দিন। সাংসারিক জীবনে জীবন সাথীর ত্যাগের মূল্যায়ন করতে হবে। চাকরি ছেড়ে ব্যবসার দিকে যাওয়ার চিন্তা করতে পারেন। আপনার দৃঢ়চেতা মনোভাব ও অপরের উপর কর্তৃত্বকামীতার কারণে বার বার আপনার ব্যবসায় লোকসান হবে। নিজেকে বদলাতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):  কাজের লোক বা অধীনস্থ কর্মচারীদের দ্বারা প্রভাবিত হওয়া যাবে না। নিজের সিদ্ধান্তকে বাস্তবায়নে কাজ করতে হবে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে চলতে থাকা ভুল বুঝাবুঝির কারণে তাদের গোপন শত্রুতার সম্মুখীন হতে হবে। নিজের ওপর বিশ্বাস রাখুন সফল আপনি হবেনই হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): জীবনে সকল কিছুর উপর ভালোবাসা সত্য। আজ সেই হারানো ভালোবাসা ফিরে পাওয়ার দিন। আপনার ধৈর্যর পরীক্ষায় আজ আপনি উত্তীর্ণ। পছন্দের মানুষটিকে আর হারাতে দেওয়া যাবে না। ভুল যেতে হবে মান অভিমান। নিজের সৃষ্টিশীল কাজের প্রতি আরো একনিষ্ঠ হতে হবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): আপনার ধৈর্য ও বিশ্বাসের কারণে পারিবারিক সকল বিরোধিতার অবসান করাতে সক্ষম হবেন। আত্মীয়দের সঙ্গে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার সুযোগ আসবে। আপনার সকল প্রত্যাশা পূরণের সময়। যানবাহন ও আবাসন সংক্রান্ত বিষয়ে সফল হয়ে উঠবেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): অনলাইন বা বৈদেশিক যোগাযোগে লাভের দিন। নিজের একটি পোর্টাল তৈরি করার সিদ্ধান্ত নিতে পারেন। ছোট ভাই-বোনের কাছ থেকে পাবেন সাহায্য। গণমাধ্যমের কর্মী ও প্রকাশকদের কাছে কোনো রহস্যজনক সংবাদ আসবে। নিজেকে নির্লোভ রাখতে গিয়ে লোকসানে না পড়েন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক পরিকল্পনা গুলেকে সঠিক ভাবে কাজে লাগাতে পারলে দিনের শেষে পকেট ভারি হবে। সুযোগ নিজে থেকেই আপনার কাছে চলে আসবে। খুচরা পাইকারি ব্যবসা বাণিজ্যে আজ সকল বাধা জয় করে সফল হওয়ার দিন। শ্যালক-শ্যালিকার সাহায্য পাবেন। শ্বশুরের থেকে ধন লাভের যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনার গতি হবে অদম্য। যে কাজে হাত দেবেন তাতেই সফল হওয়ার সময়। শুধু ভুল বোঝাবুঝি কমাতে হবে। অপ্রত্যাশিতভাবে আজ আপনার কাজের জন্য সম্মানিত হবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বৈধ পথে বিদেশ গমনের চেষ্টা করুন। আইনগত জটিলতা এড়িয়ে চলতে হলে অবশ্যই কাজে স্বচ্ছতার প্রয়োজন। প্রবাসীদের বৈধ কাগজ পত্রর মেয়াদ শেষ হয়ে আসতে পারে। দ্রুত কাগজ পত্র হালনাগাদ করার উদ্যোগ নিন। কারো সঙ্গে আইনের লড়াই লড়তে যাওয়া ঠিক হবে না।

এম

RTV Drama
RTVPLUS