logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল
রাশিফল
২৮ অক্টোবর ২০২০ রোজ বুধবার বাংলা ১২ কার্তিক ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): স্থান পরিবর্তন বা কর্মজীবনে বদলীর সুযোগ আসলে তা আপনার জন্য আশীর্বাদ হয়েই আসবে। উচ্চতর প্রশিক্ষণের প্রয়োজনে যেতে পারেন দূরে কোথাও। বহুদিন ধরে চলতে থাকা আইনগত জটিলতার সমাধান আশা করা যায়। হয়তো কিছু অর্থও পেতে পারেন আজ। কোনো মানত পূরণে হবে কিছু ব্যয়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আয় রোজগারের জন্য আজকের দিনটি সার্বিকভাবে শুভ। ব্যবসায়ীক ক্ষেত্রে নতুন বড় বড় কাজের অর্ডার লাভের সুযোগ আসবে। ব্যবসায় পেয়ে যাবেন বন্ধুর সাহায্য। আর পাবেন বড় ভাই-বোনের কাছ থেকে দোয়া ও আশীর্বাদ। চাকরিজীবী বাড়তি আয়ের সুযোগ আসলে তা কাজে লাগাতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সংসার জীবনে পিতার আত্মত্যাগের কথা ভুললে চলবে না। আপনি পিতা হওয়ার পরই বুঝতে পারবেন পিতার দুঃখ কষ্ট। বয়স্ক পিতার সঙ্গে একান্তে কিছু সময় কাটালে শিখতে পারবেন অনেক কিছু। কর্মক্ষেত্রেও আপনার মালিকের শুধু রাগটাকে না দেখে, তার আজকের অবস্থানে আসার কারণ খুঁজলে শিখতে পারবেন অনেক কিছু।

কর্কট রাশি ( ২১ জুন-২০ জুলাই): প্রতিটি মানুষেরই ভাগ্য রয়েছে। তবে তা জয় করতে হয় পরিশ্রম  মেধা দিয়ে। আপনার ভাগ্যকেও জয় করতে হলে পরিশ্রমী হতে হবে। যারা আজ শিক্ষার্থী তাদের অনেক পরিশ্রম করা প্রয়োজন। আজকের দিন চলে গেলে আর কিন্তু ফিরে আসবে না। প্রকৃত শিক্ষক পেলে তাকে নিজের আদর্শ মনে করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): জীবনে আয় রোজগারের ধারা সর্বদা সমান থাকে না। কিন্তু জীবনের দৈনন্দিন ব্যয় ভার নির্বাহে করতে হয় কিছু ঋণ। অবিবেচকের মত ঋণ করা কিন্তু ঠিক নয়। পুরোনো লেনদেন পরিষ্কার করে নিন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে দুরে থাকুন। পুলিশি হয়রানি ও গ্রেপ্তার থেকে হতে হবে সতর্ক।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দাম্পত্য সুখশান্তি হয়তো ব্যহত হবে জীবন সাথীর অসুস্থতার কারণে। আর্থিক অস্থিরতার কারণে জীবন সাথীর দুশ্চিন্তা বাড়তে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অনভিপ্রেত বাধা বিপত্তি দেখা দেবে। অংশীদারি ব্যবসা নিয়ে দুশ্চিন্তার অবসান আসন্ন। নিজেকে নতুন করে প্রস্তুত করতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অধৈর্য আর দুঃসাহসিকতা আজ আপনাকে ভোগাবে। দ্রুত অর্থ রোজগারের নেশা পুলিশি হাঙ্গামায় জড়াতে পারে। বন্ধুর সঙ্গে ন্যায্য হিস্যা নিয়ে চলতে থাকা বিরোধ শত্রুতাকে উস্কে দেবে। অনৈতিক কাজ কর্ম থেকে নিজেকে দূরে রাখুন। সহকর্মী বিরোধ এড়িয়ে চলাই ভালো।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সন্তানের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারলে সন্তানের স্বাভাবিক বিকাশ হয়। তাকে অপরের সামনে অপমান অপদস্থ করা শোভনীয় নয়। শিল্পী ও ক্রীড়াবিদদের দিনটি ভালো সাফল্য লাভের। সৃজনশীলতাকে সময় মতো প্রকাশ করতে পারলে হবেন লোকপ্রিয় ও সম্মানিত।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): গৃহস্থালি জীবনে কিছু কেনাকাটার প্রয়োজন হতে পারে। মায়ের কাছ থেকে সাহায্য পাওয়া যাবে। আত্মীয়র জমি ক্রয় করার প্রস্তাব আসলে তা গ্রহণ করা হবে মঙ্গলজনক। বিদেশ থেকে আসা কোনো সুযোগ কাজে লাগাতে পারেন। যানবাহন প্রাপ্তির দিন। সকল প্রত্যাশা কোনো না কোনাভাবে পূরণ হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ছোট ভাই-বোনের জন্য যে আত্মত্যাগ করেছেন তার প্রতিদান পেতে পারেন। ভাই-বোন আজ আপনাকে কোনো উপহার কিনে দিতে পারে। মিডিয়াতে কাজ করার স্বপ্ন পূরণ হতে পারে। আপনার নিজস্ব অনলাইন পণ্য বিক্রয়ের পেজটিকে বুষ্ট করে বিক্রয় বাড়াতে পারবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ কষ্টার্জিত অর্থ ফেরত পাওয়ার দিন। তবে অবশ্যই কাউকে টাকা ধার দিতে যাবেন না। সঞ্চয়ের ক্ষেত্রে আপনার প্রচেষ্টা সফল হবে। বাড়িতে আসতে পারে প্রিয়জনেরা। তাদেরও উপস্থিতি আপনাকে আনন্দ দেবে। সে উসিলায় ভোজন রসীকদের উদর পূর্তিরও সুব্যবস্থা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): নিজের উপর আস্থা ও বিশ্বাস আজ আপনাকে সফল করবে। কর্মজীবনে আটকে থাকা সকল কাজের সু ফল পাবেন। পাশাপাশি পাবেন ঈস্বরেরও আশীর্বাদ। অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন। কিন্তু রাস্তাঘাটে সাবধানী না হলে ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা প্রবল। দাম্পত্য সুখ ফিরে পাবেন।

এম

RTVPLUS