smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৪ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৬
Astrology,
জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে
১৮ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর ২০২০

গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবি কন্যা রাশিতে অবস্থান করবে। চন্দ্র কন্যা তুলা বৃশ্চিক আর ধনু রাশিতে অবস্থান করবে। একাধিক গ্রহের নিজ রাশিতে অবস্থান এ সপ্তাহেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অশুভ গ্রহদ্বয় রাহু কেতুর ১৯ সেপ্টেম্বর যথাক্রমে বৃষ ও বৃশ্চিক রাশিতে গোচর করে তুঙ্গী অবস্থান সকল রাশির জাতক-জাতিকার জন্যই আগামী দেড় বছর গুরুত্বপূর্ণ। বৃহস্পতির সরল গতির ফলে মেষ, মিথুন, সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকার কর্মে গতি চলে আসবে। সকল বাধা বিপত্তি অতিক্রম করা অনেক সহজ হবে। 

এবার চলুন জেনে নেয়ার চেষ্টা করি কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার বর্তমান সপ্তাহটি...

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): সপ্তাহের শুরুর দিকে আয় রোজগারের ক্ষেত্রে পরনির্ভরশীলতা কমাতে হবে। কাজের লোক কর্মচারীদের অতি চালাকির কারণে ব্যবসায় ক্ষতির আশঙ্কা প্রবল। সপ্তাহর মধ্যভাগ থেকে ব্যবসায়ী অবস্থার উন্নতি হতে শুরু করবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য সহযোগিতা লাভ। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয়ের সুযোগ রয়েছে। অবিবাহিতদের বিবাহের আলোচনা চূড়ান্ত হতে পারে। সপ্তাহের শেষার্ধে আপনার আর্থিক ক্ষেত্রে কিছু বাধা দেখা দেবে। পাওনাদারের সাথে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। ব্যাংক সংক্রান্ত কাজে জটিলতা। শেয়ার বিনিয়োগে লোকসানের আশঙ্কা থাকবে। সপ্তাহের শেষ দিকে ভাগ্য সহায় হবে। বিশেষ করে উচ্চ শিক্ষা বা উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহের শুরুতে সৃজনশীল কাজ কর্ম ও শিল্প কর্মর জন্য প্রশংসিত ও সম্মানিত হওয়ার যোগ প্রবল। সন্তানের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে। নিজের মধ্যকার শিল্প প্রতিভা বিকাশে কারো সহায়তা পাবেন। প্রেমের ক্ষেত্রে অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে কর্মস্থলে হতাশা নিরাশা কাটিয়ে উঠতে হবে। সহকর্মীদের কারো সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। শারীরিক দুর্বলতায় ছোটাছুটি না করে বিশ্রাম নিতে পারেন। সপ্তাহের শেষার্ধে দাম্পত্য ক্ষেত্রে হঠাৎ করেই ভুল বুঝাবুঝি দেখা দেবে। জীবন সাথীর আচরণের রহস্যময়তা সন্দেহের সৃষ্টি করতে পারে। অংশীদারি ব্যবসায় আর্থিক অসঙ্গতি দেখা দেবে। সপ্তাহর শেষ দিকে ঋণ সংক্রান্ত কাজে সফল হবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরূপ অর্থ লাভের যোগ। অপরের স্থাবর সম্পত্তি লাভের সুযোগ আসবে।

মিথুন রাশি(২১ মে থেকে ২০ জুন): সপ্তাহের শুরুতে পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। গৃহস্থালি কোনো প্রত্যাশা পূরণের যোগ। আত্মীয়স্বজনের সাহায্য পাওয়ার সম্ভাবনা। সপ্তাহের মধ্যভাগে প্রেম ও রোমান্সে অগ্রগতি হবে। পছন্দের মানুষটির সাথে আংটি বদলের সুযোগ রয়েছে। শিল্প ও সাহিত্যের চর্চায় সম্মানিত হবেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের বিদেশ যাত্রার প্রচেষ্টায় অগ্রগতি। সপ্তাহের শেষার্ধে কর্মস্থলে রহস্যজনক বিপদের সম্মুখীন হতে হবে। অন্যের ব্যর্থতার দায়ভার নিতে হতে পারে। কাজের লোক বা অধীনস্থ কর্মচারীর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। সপ্তাহের শেষ দিকে ব্যবসা বাণিজ্যে সাফল্য আশা করা যায়। বৃহস্পতি ও চন্দ্রর প্রভাবে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর কর্মোন্নতির সুযোগ আসতে পারে। আর্থিক অগ্রযাত্রায় বাধা বিপত্তি কমে আসবে।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। শুরুতেই বৈদেশিক কর্মে পাবেন অভাবনীয় সাফল্য। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। প্রকাশক ও সাংবাদিকদের কাজের গতি বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে প্রত্যাশা পূরণে পরিবারের সদস্যদের সাহায্য আশা করতে পারেন। জমি আবাসন সংক্রান্ত জটিলতা নিরসনে আত্মীয়স্বজনের সহায়তা পাওয়া যাবে। মায়ের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। সপ্তাহর শেষার্ধে রোমান্টিক বিষয়ে অহেতুক দুশ্চিন্তা করা ঠিক নয়। প্রেমিকার সাথে ভুল বুঝাবুঝি ও সন্দেহ-প্রবণতা সম্পর্কের ইতি টানতে পারে। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে অগ্রগতি হবে। আপনার কর্তব্যপরায়নতাই আপনার উন্নতির চাবিকাঠি। সহকর্মীদের কারো উদারতায় নতুন দায়িত্ব পেতে পারেন। কর্মচারীদের উপর বিশ্বাস ও আস্থা রাখা প্রয়োজন।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট): সিংহ রাশির সপ্তাহের শুরুতে অর্থ ভাগ্য থাকবে বলবান। রসনা তৃপ্তিতে ব্যয় করতে পারেন। গৃহে আত্মীয় কুটম্বর আগমনের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টা সফল করতে কিছুটা সংযমী হতে হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। দূর থেকে কোনো ভালো সংবাদ পেয়ে যাবেন। ছোট ভাই এর বিপদ মুক্তির সংবাদে হবেন আনন্দিত। মিডিয়াতে কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষার্ধে পারিবারিক ক্ষেত্রে অযথাই ভুল বুঝাবুঝি দেখা দেবে। সাংসারিক বিষয়ে আত্মীয়দের সাথে মনমালিন্য হতে পারে। যানবাহনের ট্যাক্স ফিটনেস করাতে ব্যস্ত থাকতে পারেন। সপ্তাহের শেষ দিকে সন্তানের সাফল্য আপনাকে আনন্দ দেবে। রোমান্টিক যোগাযোগে প্রত্যাশা হবে পূরণ। বিদ্যার্থীরা কোনো বৈদেশিক বৃত্তি পেতে পারেন। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভে কোনো অভিজ্ঞ চিকিৎসকের সাহায্য লাভ।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতে বকেয়া অর্থ আদায়ের সম্ভাবনা প্রবল। সঞ্চয়ের চেষ্টা ফলপ্রসু হতে পারে। আত্মীয় কুটম্বর সাহায্যে আর্থিক অবস্থার উন্নতি হবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে তথ্যগত বিভ্রাটের সম্মুখীন হতে পারেন। বৈদেশিক তথ্য যাচাই বাছাই করে নিতে হবে। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের রহস্যজনক জটিলতার সম্মুখীন হতে হবে। ছোট ভাই বোনের সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল। সপ্তাহর শেষার্ধে প্রত্যাশিত কাজে সফল হবেন। পরিবার পরিজনের সাহায্য সহযোগিতায় আপনার সকল স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। জমি বা আবাসন সংক্রান্ত বিষয়ে সু-খবর লাভের যোগ। মাতার সম্পত্তি লাভের সম্ভাবনা। নিজের যানবাহন লাভের সুযোগ আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার সপ্তাহের শুরুতে বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক কাজে অবশ্যই সফল হবেন। দ্রব্য মূল্যর ঊর্ধ্বগতি কিছুটা ভোগাতে পারে। সপ্তাহের মধ্যভাগে অসমাপ্ত কাজগুলোতে অগ্রগতি হবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি মানসিক অবস্থাকেও প্রভাবিত করবে। সকল বাধা অতিক্রম করা সম্ভব। সপ্তাহের শেষার্ধে নগদ টাকার সংকটে পড়তে পারেন। সঞ্চয়ের চেয়ে সঞ্চয় ভেঙে চলাতে হবে। আত্মীয় কুটম্বদের সাথে অকারণেই ভুল বুঝাবুঝির আশঙ্কা। সপ্তাহের শেষ দিকে ব্যবসায়ীক যোগাযোগে সফল হবেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন অর্ডার প্রাপ্তির সুযোগ আসবে। ছোট ভাই বোনের ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা। মিডিয়াকর্মী ও সাংবাদিকদের আয় রোজগারে অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার সপ্তাহের শুরুতে আয় রোজগারে অগ্রগতি আশা করা যায়। ব্যবসায়ীক ক্ষেত্রে ও কর্মক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সফল হবেন। বন্ধুদের সাহায্য পাওয়ার সম্ভাবনা। বড় ভাই বোনের বিবাহ শাদীর আলাপ আলোচনায় অগ্রগতি আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে সাংসারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। দূরের যাত্রা করতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে কারো সাহায্য পাওয়া যাবে। সপ্তাহর শেষার্ধে ব্যক্তি জীবনে ভুল বুঝাবুঝি ও মনমালিন্যর আশঙ্কা প্রবল। ব্যবসা বাণিজ্যে অংশীদারের সাথে দেখা দেবে বিরোধ। দাম্পত্য সম্পর্কের অবনতি মোকাবিলা করতে হবে। সপ্তাহের শেষ দিকে আয় রোজগার ও ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সুযোগ আসবে। খাদ্য ও রেস্তোরা ব্যবসায় বিনিয়োগে আশানুরূপ লাভের সম্ভাবনা।

ধনু রাশি(২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): চাকরি সংক্রান্ত পরীক্ষা বা তদবিরের জন্য সপ্তাহর শুরুটা অনুকূল। কর্মস্থলে পদোন্নতির সুযোগ আসবে। আয় রোজগারের ক্ষেত্রে পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। আপনার রাজনৈতিক অভিলাষ পূর্ণ হতে পারে। সপ্তাহর মধ্যভাগে আয় উন্নতিতে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। ব্যবসা বাণিজ্যে বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বড় বোনের বিবাহশাদীর দিনক্ষণ ঠিক হবে। চাকরিজীবীদের বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সপ্তাহর শেষার্ধে আপনার রহস্যজনক ব্যয় দেখা দেবে। আইনগত জটিলতার পেছনে অর্থ ব্যয় করতে পারেন। দূরের যাত্রায় বাধা বিপত্তির আশঙ্কা। সপ্তাহের শেষ দিকে সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। মানসিক জোর বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যের সকল প্রতিবন্ধকতা দূর করে বিজয়ী হতে পারবেন। 

মকর রাশি(২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): সপ্তাহের শুরুতে ধর্মীয় কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। ভাগ্য উন্নতিতে পিতৃস্থানীয় কারো সহায়তা পাওয়া যাবে। সপ্তাহের মধ্যভাগে কর্মস্থলে সকল বাধা বিপত্তি পেরিয়ে সফল হবেন। পদস্ত কর্মকর্তার নেক নজর পাওয়াতে পছন্দর স্থানে বদলি হতে পারবেন। প্রভাবশালী ব্যক্তির সাথে সম্পর্ক উন্নতির সুযোগ আসবে। সপ্তাহের শেষার্ধে আয় রোজগার নিয়ে বড় ভাই বোনের সাথে মনমালিন্য হবে। সাংসারিক বিষয়ে দেখা দেবে অশান্তি। বন্ধুদের পরামর্শ মেনে চলতে গেলে নিজেই ঝামেলায় জড়িয়ে যাবেন। সপ্তাহর শেষ দিকে বৈদেশিক কাজে সফল হবেন। ব্যবসায়ীক প্রয়োজনে বিদেশ যাওয়ার সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার ঋণ যোগ প্রবল। সপ্তাহর শুরুতেই আর্থিক বিষয়ে অনিশ্চয়তা আপনাকে ভোগাবে। মধ্যভাগে আপনার ভাগ্য উন্নতিতে শিক্ষকের সাহায্য পাওয়া যাবে। ধর্মীয় কোনো ভ্রমণে যেতে পারেন। বিদেশে যাওয়ার ক্ষেত্রে আশানুরূপ সাফল্য লাভ। সপ্তাহর শেষার্ধে কর্মস্থলে হঠাৎ করেই দেখা দেবে অশান্তি। আপনার কোনো সহকর্মী আপনার বিরুদ্ধে কর্মকর্তার কানভারি করে তুলবে। ফলশ্রুতিতে চাকরি ছেড়ে চলে যেতেও পারেন। সপ্তাহর শেষ দিকে বড় ভাই বোনের সাহায্য পাবেন। ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধিতে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। চাকুরেদের সপ্তাহর শেষে বেতন আদায়ের কারণে আর্থিক স্থিতিশীলতা ফিরে আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকাদের সপ্তাহর শুরুতেই দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের আলাপ আলোচনা চূড়ান্ত হতে পারে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য ছাড়া আপনি কিছুই করতে পারবেন না। সপ্তাহের মধ্যভাগে সাংসারিক কোনো বিশেষ কারণে বা মামলা মোকদ্দমার জন্য ঋণ করতে হবে। পুলিশি হয়রানি থেকে সতর্ক থাকুন। পরিবারের কোনো সদস্যর অসুস্থতায় অর্থ ব্যয় করতে হবে। সপ্তাহর শেষার্ধে বিদেশ যাত্রায় রহস্যজনক বাধা দেখা দেবে। পিতার সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন। উচ্চ শিক্ষার্থে বৈদেশিক বৃত্তি প্রাপ্তিতে বাধা আপনার মানসিক জোর কমিয়ে দেবে। সপ্তাহর শেষ দিকে আপনার কর্মস্থলে সাফল্য লাভ। পদোন্নতির সুযোগ পাবেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে থাকবে। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে থাকবে।

আরও পড়ুন: রাহু-কেতুর রাশি পরিবর্তন: কর্কট-সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশিতে তার প্রভাব

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়