Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ১৬:৫৪
আপডেট : ২৩ জুন ২০২১, ১৭:১৮

আড়াই লাখ টাকার জন্য মেয়েকে হ'ত্যা করলো মা-বাবা!

প্রতীকী ছবি

টাকা হস্তগত করার জন্য ৯ বছর বয়সী মেয়েকে গলা টিপে হত্যা করে নিজ মা ও সৎ বাবা। মূলত মেয়ের নামে বিমার টাকা। আর সেই টাকা হাতিয়ে নেয়ার জন্যই দুজনের এই পরিকল্পনা। এ ঘটনায় মা ও সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবের লুধিয়ানায়।

হরপাল সিংহ নামের এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই মেয়ের নাম ভারতী। তাকে হত্যাকারী তার অভিযুক্ত মায়ের নাম পিঙ্কি (২৭) ও সৎ বাবার নাম নরেন্দ্র পাল (৩১)।

জানা গেছে, গত ১৯ জুন ভারতীকে হুমব্রান এলাকায় একটি কারখানায় খুন করা হয়। তার মা পিঙ্কি ও সৎ বাবা নরেন্দ্র ২০১৯ সালে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনেছিল। আর সেই জমির টাকা তারা শোধ করছিল। ইতোমধ্যে ১ লক্ষ ৪৯ হাজার টাকা শোধ করেছেও তারা। কিন্তু সমস্যা হচ্ছিল বাকী টাকা শোধ করা। তবে এর আগে ২০১৮ সালে আড়াই লাখ টাকার একটি বীমা করেছিল তারা ভারতীর নামে। আর সেই টাকা পাওয়ার জন্য মেয়েকে হত্যার পরিকল্পনা করেন পিঙ্কি ও নরেন্দ্র পাল।

পুলিশ জানিয়েছে, মেয়েকে হত্যার পর তার মরদেহ নিয়ে হাসপাতালে যায় দুজন। জানায়, সকালে ওই অবস্থায় দেখতে পায় মেয়েকে। এদিকে চিকিৎসকরা দেখতে পান মেয়েটির গলায় দাগ রয়েছে। চিকিৎসকরা ঠিকই বুঝতে পারেন মেয়েটির স্বাভাবিক মৃত্যু হয়নি। পরে পুলিশ পিঙ্কি ও নরেন্দ্রকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সব খুলে বলে তারা।

এদিকে মরদেহ ময়নাতদন্তের প্রতিবেদন থেকে জানা যায়, ভারতীকে গলা টিপে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ১২০-বি, ১৮২ ও ৩৪ ধারায় মামলা করেছে পুলিশ। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS