Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

একটা আম খাওয়ায় ৮ বছরের শিশুকে মেরেই ফেললো গাছের মালিক!

সংগৃহীত ছবি

একটি আম চুরিকে কেন্দ্র করে মর্মান্তিক ঘটনা ঘটলো। আট বছরের কোমলমতি এক শিশুকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে গাছ মালিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে।

জানা গেছে, বৃহস্পতিবার (৩ জুন) সকালে বুনিয়াদপুর পৌরসভার বেলকুড়িয়া এলাকায় মুক্তারুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়ির গাছ থেকে মহল্লার ৩ শিশু আম পাড়তে যায়। তাদের তাড়া করে মুক্তারুল। এসময় সিদ্দিকুল্লা রহমান ও দিলশাদ হোসেন নামের দুই শিশু দৌড়ে পালাতে পারলেও আসাদুর রহমান নামের শিশুকে ধরে ফেলে মুক্তারুল। আর তার পর থেকেই শিশু আসাদুরকে বেধড়ক মারধর করতে থাকে মুক্তারুল। পরে আহত অবস্থায় শিশু আসাদুরকে কালদিঘী হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানকার দায়িত্বরত চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।

শিশু দিলশাদ হোসেন জানায়, একটা আম পেড়েছিলাম। আর তার জন্য গাছ মালিক মুক্তারুল আসাদুরকে ধরতে পেরে পিঠে ঘুষি মারে, মাথাতেও আঘাত করে। এতে সেখানেই পড়ে যায় আসাদুল।

নিহত আসাদুরের কাকা বলেন, শিশুরা সাধারণত পাড়া-মহল্লায় খেলাধুলা করে। ওরা আজ মুক্তারুলের বাড়ি আম পাড়তে যায়। কিন্তু মুক্তারুল দেখতে পেয়ে তাড়া করে আসাদুরকে ধরতে পেরে প্রচুর মারধর করে। এতে আসাদুর অজ্ঞান হয়ে যায়। কিন্তু ওরা শিশুটিকে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করেনি। বেশ কিছুক্ষণ পর কালদিঘী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আসাদুরকে মৃত ঘোষণা করেন। সূত্র : জি-নিউজ

এসআর/

RTV Drama
RTVPLUS