• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবে'র বর্ধিত সভা অনুষ্ঠিত

মালয়েশিয়া প্রতিনিধি : আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ২১:১৬
মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবে'র বর্ধিত সভা অনুষ্ঠিত

মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবে'র বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭অক্টোবর) সন্ধায় রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিনতাং-এর রাধুনি বিলাস রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও আরটিভি'র মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু।

সভায় সংগঠনের কার্যপরিধি বাড়ানো, সঠিক তথ্য প্রচারের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের পাশে দাঁড়ানোসহ নানা বিষয়ে আলোচনা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক ও সময় টিভি'র মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদেরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমিউনিটি প্রেসক্লাবে'র সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন, এনটিভি'র মালয়েশিয়া প্রতিনিধি ও সহ-সভাপতি কায়সার হামিদ হান্নান, সাংগঠনিক সম্পাদক বাংলাভিশন প্রতিনিধি ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক ওআইসি টুডে প্রতিনিধি সাইদ হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন আহম্মেদ ও বাপ্পি কুমার দাস।

উল্লেখ্য করোনা মহামারির প্রকোপ বাড়ায় দীর্ঘ সময় ধরে সভা সমাবেশের উপর বিধিনিষেধ আরোপ করে মালয়েশিয়া সরকার। সম্প্রতি বিধিনিষেধ তুলে নেয়ার ঘোষণা দেওয়ার পর বর্ধিত সভার এ আয়োজন করে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন কমিউনিটি প্রেসক্লাব, মালয়েশিয়া।

এমএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • এশিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ই-পাসপোর্টসংক্রান্ত হাইকমিশনের জরুরি নোটিশ
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ ২৬ জন আটক
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশি গ্রেপ্তার
মালয়েশিয়ায় বাংলাদেশিকে হত্যা করল আরেক বাংলাদেশি
X
Fresh