• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনায় আক্রান্ত হয়েছেন শাহবাজ শরিফ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জুন ২০২০, ১৬:০১
shehbaz sharif tested corona positive
এনডিটিভি থেকে নেয়া

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজ শরিফ করোনায় আক্রান্ত হয়েছে। তিনি পাকিস্তানের প্রধান বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগ (এন)-এর নেতা। শাহবাজ করোনায় আক্রান্ত হওয়ায় দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর বেজায় চটেছে দলটি।

বৃহস্পতিবার দলের পক্ষ থেকে শাহবাজ শরিফের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছে। পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ) বা পিএমএলএন-এর নেতা আতাউল্লা তারার জানিয়েছেন, ৬৮ বছরের শাহবাজ করোনায় আক্রান্ত হয়েছেন।

শাহবাজ করোনায় আক্রান্ত হওয়ার দায় প্রধানমন্ত্রী ইমরান খানের ওপরই চাপিয়েছেন আতাউল্লা। তার দাবি, ৯ জুন একটি আর্থিক দুর্নীতির মামলায় সদ্য ক্যানসার থেকে সেরে ওঠা শাহবাজকে হাজিরা দিতে বাধ্য করেছিল ইমরান খানের সরকার।

ওই মামলায় হাজিরা দিতে গিয়েই শাহবাজ করোনায় আক্রান্ত হয়েছেন বলে দাবি আতাউল্লার। তিনি বলেন, শাহবাজ করোনা সংক্রমিত হওয়ার পর যদি কোনও অঘটন ঘটে, তাহলে তার দায় নিতে হবে ইমরান খানকে।

উল্লেখ্য, পাকিস্তানে এখন পর্যন্ত ১ লাখ ১৯ হাজার ৫৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর মারা গেছে ২ হাজার ৩৫৬ জন। করোনায় আক্রান্ত হয়ে প্রথম সারির একাধিক রাজনীতিবিদেরও মৃত্যু হয়েছে দেশটিতে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
শপথ নিয়েছে শাহবাজ শরিফের নতুন মন্ত্রিসভা
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh